৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,সকাল ৯:২৫

গরমে নাকাল পথচারী ও দিনমজুরদের বিশুদ্ধ পানি দিলেন মেয়র-ইউএনও

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪

  • শেয়ার করুন

মোংলা প্রতিনিধি:

চলছে গ্রীষ্মের তা-ব। ক্রমশ বাড়ছে তাপমাত্রা। সবমিলিয়ে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ।
এই তীব্র গরমে মোংলায় সাধারণ পথচারী ও দিনমজুরদের স্বস্তি দিতে সুপেয় পানির ব্যবস্থা করেছেন পৌর মেয়র ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)।
তাদের আন্তরিক উদ্যোগে (২৪ এপ্রিল) দুপুরে দিনমজুর ও পথচারীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি ও ওরস্যালাইন বিতরণ করা হয়েছে। পৌর শহরের শতশত পথচারী, বিভিন্ন গাড়ী চালক ও দিনমজুরদের হাতে এ পানি ও স্যালাইন তুলে দেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান এবং পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত তামান্না।
এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিল মোঃ শরিফুল ইসলাম শরীফ ও মোঃ আল-আমীনসহ পৌর কর্মচারীরা। প্রখর রোদ্রে শহরের বিভিন্ন এলাকায় হেঁটে হেটে পৌরবাসীকে ব্যতিক্রম এ সেবা প্রদাণ করেছেন পৌর কর্তৃপক্ষ।
পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত তামান্না বলেন, ‘চলমান তাপপ্রবাহের কারণে মানুষ প্রচ- অস্থিরতার মধ্যে আছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষরা ঠিকভাবে কাজ করতে পারছেন না। একটু কাজ করলেই হাঁপিয়ে উঠছেন। এরকমই খেটে খাওয়া মানুষসহ সড়কে থাকা নারী-পুরুষ সবাইকে এ গরম থেকে কিছুটা প্রশান্তি দেওয়ার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে’।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন