২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,বিকাল ৩:১৬

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

খুলনায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১

  • শেয়ার করুন

খুলনায় দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯ টার দিকে নগরীর জিরোপয়েন্ট এলাকার খুলনা-সাতক্ষীরা সড়কের শিকদার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক দুর্ঘটনায় দুইজনের নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি এনামুল হক জানান, সকাল ৯ টার দিকে দুই মোটরসাইকেল আরোহীকে একটি দ্রুতগামী ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে। নিহত দুইজনের নাম উত্তম সিংহ পাখি(৩২), পিতা কাশীনাথ সিংহ বাড়ি নিরালা বাগমারা অপরজন আশিক হোসেন(১৫) পিতা হাবিবুর রহমান, নিরালা ১নং রোডের মসজিদের পাশে। আশিক তার নানার বাড়ি ডুমুরিয়া হতে খেজুরের রস নিয়ে আসতেছিলো। এছাড়া ঘাতক ট্রাকটি ও তার ড্রাইভারকে আটক করার চেষ্টা করা হচ্ছে।

ঘটনাস্থলে পুলিশ রয়েছে বলে জানান ওসি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন