২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ৪:০১

সাহসী নারী কেএমপি পুলিশ সার্জেন্ট রোকসানা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২

  • শেয়ার করুন

মোসলেহউদ্দিন তুহিনঃ একটি পিস্তল ও একটি রিভলবারসহ বেশ কয়েক রাউন্ড গুলিসহ উদ্ধার করে নিজের মন এবং সাহসের উপস্থিতি দেখালো, সাহসী নারী পুলিশ সার্জেন্ট রোকসানা।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ ১৬ জানুয়ারি সন্ধ্যার সময় খুলনা বয়রা কলেজ মোড়ে এক যুবককে লক্ষ্য করে মোটরসাইকেল থেকে গুলি করার সময় সেখানে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট রোকসানা দৌড়ে গিয়ে দুইজন কনস্টেবলসহ আমজনতার সহযোগিতায় একজন দুষ্কৃতীকে ধরতে সক্ষম হয়।

পরে খালিশপুর থানা পুলিশকে সংবাদ দিলে এসে তাকে আটক করে আজ সন্ধ্যায় খুলনা মহিলা কলেজ মোড়ে নিজামকে স্টোরে সাইদুর রহমান শাওন নামে এক যুবক চা খাওয়ার সময় দুটি মোটরসাইকেল থেকে একজন আরোহী তাকে লক্ষ্য করে ডাকতে থাকে এসময় সে উঠে আসলে তাকে লক্ষ্য করে গুলি করতে থাকে, তখন সে মাটিতে শুয়ে পড়ে। পরিস্থিতি বেগতিক দেখে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় কলেজ মোড়ে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট রোকসানার নেতৃত্বে দুজন কনস্টেবলসহ উপস্থিত জনতার সহযোগিতায় একজন দুষ্কৃতিকে আটক করে পরে খালিশপুর থানা যোগাযোগ করলে তাকে আটক করা হয়।

ভুক্তভুগি সাইদুর রহমান শাওন নিজেকে ১৪ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দেন। তিনি বড় বয়রা ১নং রোড় বাসিন্দা। তিনি জানান ১৯৯৮ সালে তার পিতা শাহজাহান শেখ, ১৯৯৯ তার দাদা হাতেম শেখ এবং ২০০১ সালে তার চাচা হাতেম শেখ দুষ্কৃতীদের গুলিতে মারা যায়। এছাড়া ২০১৫ সালে নিউ মার্কেটের সামনে গ্রেনেট বাবু নামে পরিচিত এক সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি করে ছিলো।

খালিশপুর থানা সূত্রে জানা যায়, নগরীর বয়রা বাজার মোড়ে যুবলীগ নেতা সাঈদুর রহমান শাওনকে টার্গেট করে সন্ত্রাসীরা গুলি ও বোমা নিক্ষেপ করে ছিলো। পুলিশ জনতার সহযোগিতায় ০১টি পিস্তল, ০১টি রিভলবার ও ১১ রাউন্ড গুলি সহ আটক একজনকে আটক করেছে

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন