১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,সকাল ৬:২৭

যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরি, সঙ্গে যাচ্ছেন না শাকিব খান!

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২

  • শেয়ার করুন

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। অবশেষে দেশটিতে যাওয়ার জন্য ভিসা হাতে পেয়েছেন তিনি। রোববার (২ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়েছেন পূজা চেরি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রের ভিসার সঙ্গে ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, পূজা চেরি এবং তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট শেয়ার করেন। পোস্টে তিনি লেখেন, অবশেষে আমরা এটা পেয়েছি।

এদিকে অপু বিশ্বাসের ছেলের জন্মদিনে বুবলীর বেবি বাম্প প্রকাশ, এরপর ছেলেকে প্রকাশ্যে আনা, শাকিব-পূজার প্রেমের গুঞ্জন, সব মিলিয়ে এখনও সরগরম সিনেপাড়া। অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। অনেকেই ধারণা করছেন, গলুই সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে আসেন তারা। কিন্তু গলুইয়ের শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান শাকিব। তবে সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব।
সে সময় বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার। তবে দেশে ফিরেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে নিয়ে আমেরিকায় যাওয়ার পরিকল্পনাও নাকি করেছিলেন তিনি। যদিও সম্পর্কের বিষয়টি নিয়ে এখন অবধি মুখ খোলেননি পূজা চেরী ও শাকিব খান। বিষয়টি নিয়ে তার কলিগরা জানতে চাইলে হেসে উড়িয়েও দিয়েছেন তিনি।
শাকিব-বুবলীর বিয়ে, সন্তান, বিচ্ছেদ তর্কের মাঝে পূজার আমেরিকার ভিসা প্রাপ্তি নেটিজেনদের মুখরোচক আলোচনাকে যেন আরও উস্কে দিয়েছে। গতকাল আমেরিকার ভিসা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে পূজা তার ফেসবুকে লেখেন, ‘অবশেষে আমি এটা পেলাম।’ জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে ভিসা পেয়েছেন তিনি। আর এতেই গুঞ্জন রটেছে হয়তো প্রেমের টানে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা! তবে আগেই জানা গিয়েছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। যেখানে পূজা ছাড়াও শাকিব খান, তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ প্রমুখ।

ধারণা করা হচ্ছে, শাকিবের সঙ্গে সিনেমার শুটিং করতেই যুক্তরাষ্ট্রে যাবেন পূজা। কারো কারো মতে, শুটিংয়ের নামে গেলেও মূলত শাকিবের প্রেমের টানেই যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন ‘পোড়ামন’ নায়িকা। দেখা যাক শেষ পর্যন্ত ঘটনা কোথায় গিয়ে দাঁড়ায়!

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন