১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ২:৩৮

পাইকগাছায় বৃদ্ধ পিতা-মাতাকে রাস্তায় ফেলে গেলেন সন্তানেরা; দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১

  • শেয়ার করুন

পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেলেন চার সন্তান।এ এক ভয়ঙ্কর নিষ্ঠুরতা ও নির্মমতা!

সোমবার রাতে এমন ঘটনা ঘটে। খবর পেয়ে ছুটে গেলেন উপজেলা সুযোগ্য ও মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনকে দ্রুত ঘটনাস্থলে পাঠান তিনি । প্রশিক্ষক আলতাফ হোসেন ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেনকে সাথে নিয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান। খুঁজে বের করেন চার ছেলেকে। ঘটনাটি ঘটেছে উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে।
গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় বহু লোকের উপস্থিতিতে চার ছেলেকে ডেকে ঘটনার বিস্তরিত শোনেন ইউএনও। পরে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ পিতা মেছের আলী গাজী (৯৮) ও মাতা সোনাভান বিবি (৮৬)কে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীকে আইনি পদক্ষেপ নিতে থানায় সোপর্দ করেন ।
এদিকে বৃদ্ধ পিতা মাতার জন্য বালতি, জগ, মগ, গামছাসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের একটি সেট এবং একমাসের খাবার দিলেন মানবতার ফেরিওয়ালা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।
এই বৃদ্ধ পিতা মাতার খাদ্য, চিকিৎসা, পোশাকসহ যাবতীয় ব্যয়ভার এখন থেকে উপজেলা প্রশাসন স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে বহন করবে বলে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন