১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,দুপুর ২:৪২

খুলনায় এবার যুবককে একসঙ্গে ২ ডোজ টিকা!

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১

  • শেয়ার করুন

খুলনায় ৩৬ বছর বয়সী মো. রোকনুজ্জামান নামে এক যুবককে একসঙ্গে দুই ডোজ করোনা টিকা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি খুলনার কয়রা উপজেলা শ্রীফলতলা গ্রামের বাসিন্দা।বর্তমানে বসবাস করেছেন মহানগরীর দক্ষিণ টুটপাড়ায়। এনিয়ে এক সপ্তাহে দুই জনের শরীরে এক সঙ্গে দুই ডোজ টিকা দেওয়ার ঘটনা ঘটলো।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে খুলনা জেনারেল হাসপাতাল টিকা কেন্দ্রে রোকনুজ্জামানের বাম হাতে ২ ডোজ করোনা টিকা দেন দুই নার্স।

রোকনুজ্জামান জানান, দুপুর একটায় তিনি করোনার টিকা দিতে কেন্দ্রে গেলে তার বাম হাতে টিকা দেয়া হয়। এক মিনিটের মধ্যে অপর এক নার্স এসে একই হাতে পুনরায় টিকা দেন।

তিনি অভিযোগ করেন বলেন, ভুল করে দুই ডোজ টিকা দেওয়ার পর আমি যখন জানতে চাই কেন দেওয়া হলো তখন নার্সরা আমাকে হাসপাতাল থেকে বের হয়ে যেতে বলেন। বর্তমানে আমি টিকা কেন্দ্রের পাশের ৬ নং বেডে আছি। শরীর বেশ দুর্বল লাগছে।

খুলনা সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ বলেন, আমরা তো টিকা দিচ্ছি। এখন পর্যন্ত কোন ভুল হয়নি। হাজার হাজার মানুষকে টিকা দিচ্ছি। একটা ভুল হলে হতে পারে। তিনি সাংবাদিকদের নিকট হতে শুনেছেন। তাকে হাসপাতাল থেকে কেউ এখনো জানায়নি। তিনি খোঁজ নিচ্ছেন।ঘটনাটি জানাজানি হলে বেশ তোলপাড় সৃষ্টি হয়।

এর আগে গত শনিবার নগরীর সোনাডাঙ্গা এলাকায় একটি স্বাস্থ্য কেন্দ্রে ৭৩ বছর বয়সী জহুরা বেগম নামে এক বৃদ্ধাকে দুইবার করোনা টিকা

এর আগে শনিবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে খুলনায় জহুরা বেগম (৭৩) নামে এক বৃদ্ধাকে দু’বার করোনা টিকা দেওয়া অভিযোগ উঠে। হাফিজুর রহমান ঈদগাহ ময়দান টিকাদান কেন্দ্রে তাকে দু’বার টিকা দেওয়া হয়।

জহুরা মহানগরের সোনাডাঙ্গা ময়লাপোতা কেসিসি স্টাফ কোয়ার্টারের বাসিন্দা ও মরহুম মুনসুর খাঁর স্ত্রী।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন