৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,সকাল ৭:১১

কলকাতার জনপ্রিয় অভিনেতা অভিষেক আর নেই

প্রকাশিত: মার্চ ২৪, ২০২২

  • শেয়ার করুন

কলকাতার একসময়ের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে তিনি নিজ বাড়িতে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

আনন্দবাজার পত্রিকা, হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গত দু-তিন দিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন তিনি। গতকাল বুধবার একটি রিয়েলিটি শো-তে তিনি অংশ নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

শুটিং চলাকালে আক্রান্ত হন হদরোগে। পরে বাড়ি ফেরেন। পরিস্থিতির অবনতি হলেও হাসপাতালে যেতে চাননি অভিষেক চট্টোপাধ্যায়। পরে বৃহস্পতিবার ভোরে তিনি বাড়িতেই মারা যান।

জানা গেছে, বর্তমানে বাড়িতেই রয়েছে অভিষেক চট্টোপাধ্যায়ের দেহ। প্রয়াত অভিনেতার বাড়িতে গিয়েছেন লাবনী সরকার-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী। আজই শেষকৃত্য হওয়ার সম্ভাবনা আছে অভিষেক চট্টোপাধ্যায়ের।

১৯৬৪ সালের ৩ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি পথভোলা। অভিনেতার উল্লেখ্যযোগ্য ছবিগুলির মধ্যে আছে, মায়ার বাঁধন, জয়বাবা ভোলানাথ, মায়ের আঁচল, গীত সংগীত, সুজন সখী। অল্প সময়ে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মাঝে কাজ থেকে দীর্ঘ বিরতি নেন। সম্প্রতি আবার ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন।

অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ টলিউড।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন