২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১০:৪৪

আমরা অবসরপ্রাপ্ত নাবিক” বরিশাল জোনের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০

  • শেয়ার করুন

বিশেষ প্রতিবেদকঃ “আমরা অবসরপ্রাপ্ত নাবিক” (বরিশাল জোন) প্রথম পরিচিতিমূলক সভা‌ গতকাল (২৫ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১০ ঘটিকায় হোটেল সেডোনা ইন্টারন্যাশনাল লিমিটেডের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন তেলাওয়াত ও বিগত দিনে মৃত নৌ বাহিনীর সদস্যদের রুহের মাগফেরাত ও দেশের সার্বিক মঙ্গল কামনা মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মিলন মেলায় অবসরপ্রাপ্ত নৌসদস্য এর মধ্যে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বরিশাল বিভাগের আওতাধীন জেলার সমূহের সম্মনয়ে “আমরা অবসরপ্রাপ্ত নাবিক” (বরিশাল জোন) এই মিলন মেলায় শতাধিক অবসরপ্রাপ্ত বিভিন্ন পদমর্যাদার নৌসদস্য উপস্থিত ছিলেন।

সংগঠনের আহ্বায়ক মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে এবং শেখ মুনজে এলাহী দুলাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনাব জয়নাল আবেদীন, মোঃ এস এম কিবরিয়া, মাহবুব আলম, কাঞ্চন আলী হাওলাদার, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ মোস্তাফিজুর রহমান, আমিনুল ইসলাম, এস এম এ জলিল, মোহাম্মদ মুসলেহউদ্দিন তুহিন, মিনা আশরাফুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানের প্রবীণ নৌসদস্যদের মাঝে আন্তঃজোন কমিটির পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

দুপুরে জুম্মার নামাজের পর এক প্রীতি ভোজের আয়োজন করা হয়। মিলন মেলার আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক এম এ করিম আগত অতিথিদের কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি “আমরা অবসরপ্রাপ্ত নাবিক” খুলনা জোনের সভাপতি এস এম এ জলিল, সংগঠনের প্রতিষ্ঠাতা জনাব জয়নাল আবেদীন, খুলনা জোন এডমিন ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন তুহিন ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জনাব মিনা আশরাফুজ্জামানকে বিশেষ সম্মাননা প্রদান করেন।

বিভিন্ন গ্রুপ ভিত্তিক ফটোসেশনের পরে সভাপতি আয়োজক কমিটির সকলকে এবং হোটেল সেডোনা’র জেনারেল ম্যানেজার জনাব হারুন অর রশিদকে সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন