২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সকাল ৯:২৭

শিরোনাম

খুলনার বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২

  • শেয়ার করুন

খুলনা নগর বিএনপি’র যুগ্ম-আহবায়ক ও খুলনা চেম্বার অফ কমার্সের সাবেক পরিচালক রোটারি লিডার আজিজুল হাসান দুলু’র হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।’ ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’।
আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১ টা ২৫ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য নেতাকর্মী ও গুণগ্রাহী রেখে যান।

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা এবং পারিবারিক সুত্র নিশ্চিত করেছে।

গত ২০ আগস্ট সকাল ১০টায় তিনি অসুস্থতা অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করলে তাৎক্ষণিক তাকে রিং পড়ানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১ টা ২৫ মিনিটে মৃত্যু হয়।

এদিকে সদালাপি বিনয়ী ও মিষ্টভাষী এই নেতার মৃত্যুতে বিএনপি নেতাকর্মী ও খুলনা রোটারি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন তার শুভাকাঙ্খীরা।

অধ্যক্ষ তরিকুল ইসলাম তার ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন

দীর্ঘ পথচলার সাথী ছোটভাই আজিজুল হাসান দুলু আর নেই ….
কত স্মৃতি যেগুলো থেকে যাবে অনেকদিন কিন্তু অনেক কথা যা আর কোনদিন বলা হবে না …. আল্লাহ আপনি দুলুকে ক্ষমা করুণ, জান্নাতবাসী করুণ।

খুলনার রোটারি লিডার ইঞ্জিনিয়ার মশিউজ্জামান তার নিজের ফেসবুক আইডিতে লিখেছেন,

জন্মিলেই মৃত্যু অনিবার্য, মহান সৃষ্টিকর্তার অমোঘ বিধান এটা। কিন্তু হঠাৎ হঠাৎ কিছু মৃত্যু মানুষকে স্তব্ধ করে দেয়।সে রকমই একজন ভালো মানুষের এক অকালমৃত্যুর খবরে খুলনার রোটারি পরিবার আজ একেবারেই থমকে গিয়েছে। আমি বলছি রূপসী খুলনার পাষ্ট প্রেসিডেন্ট আজিজুল হাসান দুলুর কথা।একমাস আগেই কতো টগবগে একটা তরুন,সারাদিন কতো দৌড়াদৌড়ি,দেখা হলেই কতো বিনয়ের সাথে সালাম বিনিময়,রোটারির কোন বিষয়ে কখনো কোন সমালোচনা তার মুখে শুনিনি,সবসময়ে হাসিখুশি,এতো ব্যাস্ততার মধ্যেও সব সময়ে পরিবারের প্রতি যত্নশীল, একমাত্র মেয়ের বিষয়ে জানপ্রান মানুষটাকে আর দেখা যাবে না ।এতো কম বয়সে হঠাৎ করেই তাকে নিয়ে যাওয়ার রহস্য আমাদের বোধগম্য নয়।আজ যেসব মানুষের সাথে কথা হয়েছে,সবাই একবাক্যেই বলেছে,সে একজন ভালো মানুষ ছিলো,মিশুক ও অত্যন্ত সামাজিক ছিলো। মহান আল্লাহ পাক যেন তার জীবনের সমস্ত ভুলত্রুটি ক্ষমা করে দিয়ে তার আত্মাকে বেহেশতের সর্বশ্রেষ্ঠ প্রশংসিত জায়গায় স্হান দেন ও তার স্ত্রী কন্যাকে এই শোক সহিবার ক্ষমতা দেন।

আজিজুল হাসান দুলু এভাবে অসময় চলে যাবেন তা মেনে নিতে পারছে না তার হিতৈষীরা।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন