২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সকাল ৯:৩১

শিরোনাম

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২

  • শেয়ার করুন

খুলনায় সড়ক দুর্ঘটনায় শরিফুল ইসলাম (২৩) ও বেলাল হোসেন (২৪) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামে একটি বাসের চাপায় তাদের মৃত্যু হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শরিফুল ইসলাম রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদরাসার শিক্ষক ছিলেন। তিনি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর কুমারিয়া জোলা গ্রামের মো. কাওছার হোসেনের ছেলে আর বেলাল হোসেন রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

তিনি রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে।
জানা গেছে, নিহতরা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।

এ সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামে একটি গাড়ি এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর থেকে প্রায় ঘণ্টাখানেক খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা।ফলে উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসে তারা রাস্তা ছেড়ে দেয়।

আয়েশা জামে মসজিদের সেক্রেটারি মো. রফিকুল ইসলাম বলেন, মোয়াজ্জিন বেলাল হোসেনের কিছু দিন আগে একটা চাকরি হয়েছে। সেজন্য গাড়ি চালানো শিখতে যাচ্ছিলেন তিনি। শরিফুল ইসলাম মটরসাইকেল চালাচ্ছিলেন আর তার পেছনে ছিলেন বেলাল।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে এখনও আটক করা যায়নি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন