১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,বিকাল ৫:০১

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা শাখার সভাপতি গাজী আলাউদ্দিন, বাবলু সাধারণ সম্পাদক

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩

  • শেয়ার করুন

দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশ ও সংস্থা কর্তৃক অনুমোদিত মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার ২০২৩-২৪ মেয়াদের দ্বি-বার্ষিক কমিটি অনুমোদিত হয়েছে। ফাউন্ডেশনের সভাপতি বিচারপতি আলহাজ¦ ছিদ্দিকুর রহমান মিয়া ও মহাসচিব আলহাজ¦ অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলী স্বাক্ষরিত পত্রে পুনরায় আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদকে সভাপতি ও এম. এ. মান্নান বাবলুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির উপদেষ্টা পরিষদে রয়েছেন রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ এবং এ কে এম ফজলুর রহমান।
এছাড়া সহ-সভাপতি রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, আলহাজ¦ রুস্তুম আলী হাওলাদার, জি এম মোজাহিদুল ইসলাম ও শেখ মোঃ নাসির উদ্দিন, যুগ্ম-সম্পাদক সৈয়দ মিজানুর রহমান, হাসানুর রহমান তানজির, মোঃ ইলিয়াছ হোসেন লাবু, মোঃ শাহিন আলম বাবু ও আজাদুল হক আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বালী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক জোদ্দার ও মোঃ মনির হোসেন, অর্থ সম্পাদক মোঃ বদিউজ্জামান লাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হোসেন লিপু, মহিলা বিষয়ক সম্পাদিকা অলোকা রাণী দাস, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, আন্তজার্তিক সম্পাদক মোঃ আফতাব উদ্দীন, দপ্তর সম্পাদক মোঃ সরোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক বিমল মল্লিক, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিপ্লব কান্তি দাস, ধর্ম বিষয়ক সম্পাদক শায়খুল ইসলাম বিন হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাইফুল্লাহ মানছুর, শিক্ষা বিষয়ক সম্পাদক অসীম কুমার বিশ্বাস এবং নির্বাহী সদস্য মোঃ হেলাল উদ্দিন, মোঃ রুকুনুজ্জামান, ইনামুল হক সবুজ, মেহ্দী হাসান, পিযুষ চন্দ্র গোমস্তা, কাজী আব্দুল মান্নান, মোঃ আকবর আলী, কাজী কামরুল ইসলাম কচি, মোঃ ইমরান পারভেজ, মোঃ রবিউল আলম, মোঃ লিটন হোসেন ও মোঃ ফিরোজ আহমেদ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন