২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১০:১৩

শ্যামনগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২

  • শেয়ার করুন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নিহত বড় ভাইয়ের নাম শেখ লোকমান হোসেন।ছোট ভাইয়ের নাম শেখ মোশাররফ হোসেন। তারা মাহমুদপুর গ্রামের শেখ মুনসুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,মোশাররফের বাবা মুনসুর শেখের মাহমুদপুরে জমি ও সহায় সম্পদ এবং সোনারমোড়ে দোকানপাটও রয়েছে। মোশাররফের স্ত্রী কয়েক বছর ধরে স্বামীর অমতে ওমানে গৃহকর্মী হিসেবে চাকরি করছেন। মোশাররফের ১১ ও ৭ বছর বয়সী দুটি সন্তান রয়েছে। স্ত্রী চলে যাওয়ার পর থেকে মোশাররফ নানা ধরনের অস্বাভাবিক আচরণ করতেন। তাছাড়া মাদকসেবীও হয়ে পড়েন। মাঝে মাঝেই বিভিন্ন ইস্যুতে বিভক্ত হওয়ার জন্য সম্পত্তি ও জমি নিয়ে বিরোধ চলতো। বড় ভাই তার পরিবারের বিরুদ্ধে ঝাড়ফুঁক করেছে এমন অভিযোগ ছড়াতো। রোববার সকালে সোনারমোড়ে বড় ভাই লোকমান শেখকে পিঠে ও বুকে উপুর্যপুরি কুপিয়ে আহত করে মোশাররফ শেখ। লোকমানের শরীর থেকে ব্যাপক রক্তপাত হয় সেখানে। এরপর স্থানীয়রা লোকমানকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. শিরউজ্জামান জানান, অধিক রক্তক্ষরণে লোকমান শেখের মৃত্যুর হয়েছে। তার বুকে পিঠে কোপের দাগ রয়েছে।

নিহতের ছেলে আল আমিন জানান, তার বাবা ভাঙাড়ির ব্যবসা করেন। ঘটনার দিন ভোরের দিকে ভ্যান নিয়ে বাজারের যাওয়ার সময় উভয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোশাররফ বড় ভাইয়ের পিঠে ও বুকে দায়ের কোপ বসিয়ে দেয়। দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আল আমিন আরও জানান, তার বাবা বৃদ্ধ দাদাকে দেখভাল করে থাকেন। কিন্তু মেজ চাচা মোশাররফ বিষয়টি সহ্য করতে পারে না এবং বাড়িতে ভ্যান রাখতে নিষেধ করেন। তাছাড়া দাদার বাড়িতে না যাওয়ার জন্য তার বাবাকে নিষেধ করে। নানা বিষয়ে সব সময় তাদের সঙ্গে চাচা মোশাররফের বিরোধ করে ঝগড়া করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি ওয়াহিদ মুর্শেদ জানান, মাহমুদপুর গ্রামের শেখ মুনসুর আলীর বড় ছেলে শেখ লোকমান হোসেনের সঙ্গে ছোট ছেলে শেখ মোশাররফ হোসেনের জমিজমা ও সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনা নিয়ে রোববার ভোরে ছোট ভাই মোশাররফ ধারালো অস্ত্র দিয়ে বড়ভাই লোকমানকে উপুর্যপুরি কুপিয়ে আহত করে। পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় লোকমানকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি তবে পুলিশ মোশাররফকে খুঁজছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন