২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,বিকাল ৫:৪৬

মোংলা নদীর ওপর সেতু তৈরীর আশ্বাস হাবিবুন নাহারের

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪

  • শেয়ার করুন

মোংলা প্রতিনিধি : মোংলায় শেষ সময় প্রচারণায় জমজমাট করে তুলেছেন নৌকার প্রার্থী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এসময় চতুর্থবারের মতো তাকে সংসদে পাঠাতে জনগনের কাছে নৌকায় ভোট চান। এবার নির্বাচিত হলে দীর্ঘদিনের বঞ্চনা দূর করে মোংলা নদীর ওপর সেতু করে দেওয়ার অঙ্গিকার করেন তিনি।

মঙ্গলবার (২ জানুয়ারী) বিকেলে মোংলার ঐতিহাসিক হেলিপ্যাড মাঠে বিশাল নির্বাচনী জনসভায় তিনি এ ঘোষণা দেন। এসময় উপস্থিত হাজার হাজার নেতা কর্মিদের উদ্দেশ্য বর্তমান এই সংসদ সদস্য বলেন, জোট সরকারের সময় মোংলা বন্দরে একমাসেও একটা জাহাজ আসতো না, এখান সেখানে ১০০ টি জাহাজ আসছে। পদ্মা সেতুর কারণে মোংলা বন্দরের উন্নয়ন হয়েছে, ইপিজেডে কর্মসংস্থান বেড়েছে, রামপাল বিদ্যুৎকেন্দ্র থেকে জাতীয় গ্রীডে বিদ্যুৎ যোগ হচ্ছে। এসব উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে হয়েছে। তাই চতুর্থবারের মতো তাকে নৌকায় ভোট দিয়ে এই এলাকার চলমান উন্নয়ন কাজ শেষ করতে জনগনের প্রতি অনুরোধ জানান।

এসময় উপমন্ত্রী ১৯৯১ সাল থেকে বাগেরহাট -৩ আসনের রামপাল-মোংলায় উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে দীর্ঘদিনের বঞ্চনা ও অসহোনীয় দুর্ভোগ দূর করতে আগামীতে মোংলা নদীর ওপর সেতু করে দেওয়ারও অঙ্গিকার করেন। এছাড়া রাস্তাঘাটসহ নানা রকম অবকাঠামোগত উন্নয়নের জন্য আবারও তাকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

এসময় মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, বাগেরহাট জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, মোংলা পৌরসভার সাবেক চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধরণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিমসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে দুপুর থেকে মোংলা উপজেলার সোনাইলতলা, চাঁদপাই, মিঠাখালী, সুন্দরবন, বুড়িরডাঙ্গা ও চিলা ইউনিয়নসহ বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নির্বাচনী জনসভায় যোগ দেন কয়েক হাজার নেতা কর্মিরা।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন