১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৩:২৯

মোংলায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতাসহ আহত ৪

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩

  • শেয়ার করুন

মোংলা প্রতিনিধি : চিংড়ি ঘেরের জমিতে গরু-ছাগলের ঘাস কেটে নিয়ে যাওয়ায় বাধা দিলে প্রতিপক্ষের হামলায় মোংলায় আওয়ামী লীগ নেতাসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চিলা ইউনিয়নের হলদিবুনিয়া স্কুলের সামনে এ ঘটনা ঘটে। হামলার শিকার একজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আসামি করে মোংলা থানায় অভিযোগ দিয়েছেন হামলার শিকার আওয়ামী লীগ নেতা মনোরঞ্জন মন্ডল।

থানায় দায়ের হওয়া অভিযোগে তিনি উল্লেখ করেছেন, হলদিবুনিয়া গ্রামে তার ভাইপো শ্যামল মন্ডলের চিংড়ি ঘেরে প্রতিদিন ছাগলের ঘাস কেটে নিয়ে যায় একই এলাকার অনুপ হালদার। ঘটনার দিন মঙ্গলবার দুপুরে একইভাবে তাকে নিষেধ করা হয়। তার অনুরোধ না শুনে উল্টো তাকে গালিগালাজ ও শাসিয়ে যায় অনুপ।

পরে এই ঘটনার রেশ ধরে এদিন সন্ধ্যায় হলদিবুনিয়া স্কুলের সামনে ওৎ পেতে থেকে শ্যামল মন্ডলকে অনুপ হালদার, তার স্ত্রী সাথি মৌলিক, তার বোন সাগরিকা মন্ডল এবং পাশ্ববর্তী রেজাউল মোছাল্লি লাঠিসোঁটা নিয়ে বেধড়ক মারপিট করে। এসময় তার ডাক চিৎকারে শ্যামলের চাচা চিলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মনোরঞ্জন মন্ডল বাধা দিতে এলে তাকেও পেটানো হয়। এসময় শ্যামলের স্ত্রী বন্দনা মহলদারও আহত হন।

এ ঘটনায় গুরুতর আহত শ্যামল মন্ডলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ঘটনা সম্পর্কে মোংলা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শামসুদ্দীন বলেন, অভিযোগ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশি তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন