২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৯:১২

’মিডিয়া প্রফেশনাল আড্ডা’য় পাঁচ শতাধিক মিডিয়াকর্মীর মিলনমেলা অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩

  • শেয়ার করুন

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ৪৩৯ জন সাংবাদিক এবং ৬৬ জন জনসংযোগ কর্মকর্তা ও পিআর প্রফেশনালদের নিয়ে ‘মিডিয়া প্রফেশনাল আড্ডা সিজন-৩’ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত পাঁচশতাধিক মিডিয়াকর্মী।

শুক্রবার (৩ মার্চ) দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মিডিয়া প্রফেশনালদের এই মিলনমেলায় টেলিভিশন থেকে ১১৬ জন সাংবাদিক, পত্রিকা থেকে ২১৭ জন সাংবাদিক, অনলাইন থেকে ১০৭ জন সাংবাদিক এবং জনসংযোগ ও মিডিয়া প্রফেশনাল ৬৬ জন অংশগ্রহণ করেছেন।

বিকেল ৩টায় শুরু হয় নিবন্ধন। বিকেল ৩টা ১৬ মিনিট থেকে ৪টা ৪৫ মিনিট পর্যন্ত পরিচয় বিনিময় করেন আগতরা। ৪টা ৪৬ থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত চলে পিঠা উৎসব। যেখানে থাকে বিভিন্ন রকমের পিঠা।

সন্ধ্যা ৬টা ১৬ থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এ পর্ব চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত। রাত সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত চলে র‍্যাফেল ড্র। এরপর গ্রুপ ফটোসেশন হয়। সবশেষে ডিনার পর্ব। এর মাধ্যমেই শেষ হয় ‘মিডিয়া প্রফেশনাল আড্ডা সিজন-৩।’

র‌্যাফেল ড্র গিফট হিসেবে ছিলো ইউ.এস বাংলার সৌজন্যে ঢাকা-মালদ্বীপ ও ঢাকা কক্সবাজার ঢাকা কাপল এয়ার টিকেট, ডায়মন্ড হাউজের সৌজন্যে ডায়মন্ড রিং সহ অনেকগুলো আকর্ষণীয় গিফট আইটেম।

অনুষ্ঠানে প্লাটিনাম স্পন্সর হিসেবে ছিলো, এসিআই লিমিটেড ও ইউএস-বাংলা এয়ারলাইন্স, গোল্ড স্পন্সর হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ ও স্পেক্ট্রা গ্রুপ, সিলভার স্পন্সর হিসেবে ন্যাশনাল এগ্রিকেয়ার লিমিটেড ও নিপা গ্রুপ। এছাড়া সহযোগিতায় ছিলো ডায়মন্ড হাউজ, ডায়মন্ড জোন, প্রিন্ট ভ্যালি, সিস্টেম আই ও ভেন্যু কৃষিবিদ ইনস্টিটিউশনের সৌজন্যে।

মতবিনিময় সভায় সংগঠনটির সমন্বয়ক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলক বলেন, মিডিয়া প্রফেশনাল’স কমিউনিটি গণমাধ্যম কর্মী, জনসংযোগ কর্মকর্তা ও গণমাধ্যম সংশ্লিষ্ট পেশাজীবিদের প্লাটফর্ম। মিডিয়া প্রফেশনালদের নিজেদের মাঝে পেশাগত প্রয়োজনে যোগাযোগ, সুসম্পর্ক তৈরি ও পেশাগত ন্যায্য দাবি প্রতিষ্ঠায় আমরা কাজ করে যাব। সকল কাজে আমরা মিডিয়া কর্মিদের নানাভাবে পাশে থাকার চেষ্টা করেছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন