২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,রাত ৩:৫৮

ভোমরায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১

  • শেয়ার করুন

এম জিয়াউল ইসলাম জিয়া



, ভোমরা (সাতক্ষীরা):  সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভিয্যের সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিনের শুরুতে ভোমরা শুল্ক স্টেশন কর্তৃপক্ষ জাতীয় শোক দিবস উদযাপনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থলবন্দরে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও কাঙালী ভোজনের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করে। এছাড়া ভোমরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের উদ্যোগে শোক দিবসটি পালিত হয়।

ভোমরা বন্দর সড়ক পরিবহন শ্রমিক লীগ

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের ভোমরা স্থলবন্দর শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়। এ অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি হাফেজ বেলাল হোসেন, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ও সহ সড়ক বিষয়ক সম্পাদক ওমর ফারুক হাওলাদারসহ সংগঠনের কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দ।

ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট

ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট এর উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদা ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। প্রথম সকালে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল পাদদেশে পুস্পস্তাবক অর্পন করে। এ মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) জাহাঙ্গীর হোসেন খাঁন, উপ পরিদর্শক (এএসআই) জাহিদ হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

ভোমরা কাষ্টমস

ভোমরা কাষ্টমস এর উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদা, দোয়ার অনুষ্ঠান ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ভোমরা শুল্ক স্টেশনের সহকারী কমিশনারের কার্যালয়ে পালিত হয়েছে। এ মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোমরা শুল্ক স্টেশনের সহকারী কমিশনার আমীর মামুন, রাজস্ব কর্মকর্তা আকবর আলীসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন