১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,সন্ধ্যা ৬:২৮

বেনাপোল পোর্টথানা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২

  • শেয়ার করুন

 

মিলন হোসেন বেনাপোল।
পবিত্র মাহে রমযানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বেনাপোল পোর্টথানা পুলিশ। ২১ তম রমযানে পবিত্রতার জাকজমকে সাজানো হয়েছিল সম্পূর্ণ থানা প্রাঙ্গণ,রোজাদারগণ যাতে সুন্দর পরিবেশে ইফতার গ্রহণ করতে পারে তার সুব্যবস্থাও রাখা হয়েছিল এখানে। অত্র এলাকার সর্বস্তরের রোজাদারগণ এ ইফতার মাহফিলে অংশ নেন,মহিলাদের বসার জন্য আলাদা ব্যবস্থা গ্রহণ করা হয়।

বিশাল এই ইফতার মাহফিলে অংশ নেন ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন,বেনাপোল কাস্টমস কমিশনার-মোঃ আজিজুর রহমান,বেনাপোল স্থলবন্দর উপ-পরিচালক(ট্রাফিক) মোঃ মামুন কবির তরফদার,শার্শা নির্বাহী অফিসার- নারায়ণ চন্দ্র পাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেনাপোল পৌর সভার নির্বাহী অফিসার,সহকারী কমিশনার(ভূমি) রাসনা শারমিন মিথি,এএসপি,নাভারণ সার্কেল মোঃ জুয়েল ইমরান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-ডা: মোঃ ইউসুফ আলী, চেয়ারম্যান-মোঃ বজলুর রহমান,চেয়ারম্যান- মোঃ মফিজুর রহমান, চেয়ারম্যান-মোঃ আব্দুল গফ্ফার,চেয়ারম্যান-মোঃ কবির উদ্দিন আহম্মেদ তোতা, ইমিগ্রেশন অফিসার ইনচার্জ-মোঃ রাজু আহম্মেদ,বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কামাল হোসেন ভূইয়া,বেনাপোল পোর্টথানার ওসি(তদন্ত) মোঃ গোলাম রসুলসহ থানায় কর্মরত সকল অফিসার গন।
পৌর আ.লীগের সভাপতি-এনামুল হক মুকুল,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন, ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারণ সম্পাদক মোঃ আজিম উদ্দিন গাজী,চেকপোস্ট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন,সিঅ্যান্ডএফ ষ্টাফ এসোসিয়েশন সাধারণ সম্পাদক সাজেদুর রহমান।
প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন,সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশু, রিপোর্টার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম, শার্শা প্রেসক্লাব সভাপতি-ইয়ানুর রহমান, বন্দর প্রেসক্লাব সভাপতি-শেখ কাজিম উদ্দিন,বেনাপোল প্রেসক্লাব সভাপতি-মোঃ এনামুল হক, সাধারণ সম্পাদক-আজিবর রহমান,সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সভাপতি-মোঃ সাহিদুল ইসলাম শাহীন,সাধারণ সম্পাদক আয়ূব হোসেন পক্ষী, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোঃ রাসেল ইসলাম।

বেনাপোল ফায়ার সার্ভিস অফিসার ইনচার্জ-তপন কুমার,বেনাপোল স্থলবন্দরের আনসার প্লাটুন কমান্ডার-আবুল কালাম আজাদ সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতা-নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন। দোয়া পরিচালনা করেন-বেনাপোল জামে মসজিদের পেশ ইমাম।

নবাগত বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া বলেন পবিত্র রমযান মাসে “আল্লাহ”র নৈকট্য লাভের আসায় মুসলিম উম্মাহ’র প্রতিটি মানুষ সিয়াম সাধণ(রোজা) করে থাকেন,পবিত্র কোরআনের মাধ্যমে সেই বার্তা “আল্লাহপাক” আমাদেরকে দিয়েছেন, এই মহাণ প্রাপ্তির আশায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রায় প্রতি বছর সমগ্র দেশের প্রতিটি থানা অফিস কার্যালয়ে পবিত্র ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়ে থাকে,পোর্টথানা কর্তৃক আয়োজিত ২১ রমযান এর এই আয়োজন “আল্লাহপাক” যেন কবুল করে নেন,আমিন”।

ইফতার অনুষ্ঠানে যে সকল রোজাদারগণ অংশ নিয়ে পবিত্রতা রক্ষায় সহযোগীতা করেছেন  বেনাপোল পোর্টথানার পক্ষ থেকে তাদের সকলকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন ভূঁইয়া।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন