২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,দুপুর ১:৩৭

বেনাপোল চেকপোস্ট ব্যবসায়ি ও ডাক্তার এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত।

প্রকাশিত: মে ২৮, ২০২২

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
বেনাপোল সাউদিয়া পরিবহন এর ম্যানেজার বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ি মরহুম নজরুল ইসলাম, ডাক্তার আবুল কাশেম ও ম্যাংশ ব্যবসায়ী আব্দুল করিম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৫ টার সময় বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটির আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নজরুল ইসলাম, আবুল কাশেম ও আব্দুল করিম এর মৃত্যুতে চেকপোষ্ট  বাজার কমিটির দোয়া অনুষ্টানে উপস্থিত ছিলেন বাজার কমিটির উপদেষ্টা মোঃ গিয়াস উদ্দিন,উপদেষ্টা আশাদুজজামান আশা, বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটির সভাপতি জসিম উদ্দিন,সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ মিলন হোসেন।

যুগ্ম সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা,যুগ্ম সম্পাদক আতাহার,,যুগ্ম সম্পাদক শ্রী জীবন রায়,সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন,প্রচার সম্পাদক আক্তারুজ্জামান,সহ প্রচার সম্পাদক জামাল মন্ডল, ক্রীড়া সম্পাদক রিওন কবির,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবুল বাশার,সদস্য ইমরান হোসেন,কবির হোসেন,সাংবাদিক এইচএম আবুল বাশার প্রমুখ।
উপস্থিত বক্তরা নজরুল ইসলাম এর বর্ণঢ্য জীবন নিয়ে আলোচনা করেন। তিনি বেনাপোল চেকপোস্ট বাগে জান্নাত নামে একটি এতিম খানা ও একটি মসজিদ নির্মানে অবদান রাখে।দোয়া মাহফিল পরিচালনা করেন রিক্সাস্টান জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ২৮/০৫ /২০২২
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন