২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ১১:৩৯

বেনাপোলে মিথ্যা খবর দিয়ে ফায়ার সার্ভিস কর্মিদের হয়রানির অভিযোগ।

প্রকাশিত: মে ২৬, ২০২২

  • শেয়ার করুন

মিলন হোসেন বেনাপোল,
যশোরের বেনাপোল পোর্ট থানাধীন গাতীপাড়া গ্রামে গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে গেছে মোবাইল ফোনে এমন মিথ্যা সংবাদে বেনাপোল ফায়ার সার্ভিস টিমকে খবর দিয়ে হয়রানির ঘটনা ঘটেছে।

বেনাপোল ফায়ার সাভিসের ড্রাইভার জানান, বিকালে মোবাইল ফোনে ০১৯৫৩-৩৪৯২৩৫ নাম্বারে কল আসে গাতীপাড়া গ্রামে গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে ভয়াবহ আগুনের সৃষ্টি হয়েছে। এমন সংবাদে বেনাপোল ফায়ার সার্ভিসের দুটি টিম
গাঁতিপাড়া গ্রামে যায়। এসময় উক্ত নাম্বারে ফোন দিলে নাম্বার টি বন্ধ দেখায়। অনেকবার চেষ্ঠা করেও কোন যোগাযোগ করতে পারিনি। এসময় আমাদের কর্মীগণ স্থানীয় লোকজনদের মাধ্যমে গ্যাস সিলিন্ডারে আগুনের বিষয়ে জানতে
চাইলে তারা এমন কোন ঘটনা ঘটেনি বলে জানায়।

এ ব্যাপারে বেনাপোল চেকপোস্ট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। আমরা জানি ফায়ার সার্ভিস টিম আমাদের বাসা-বাড়ি অফিস কারখানায় ভয়াবহ আগুন সহ নানামুখি ঝুঁকি নিয়ে সাধারণ জনগনের সেবা দিয়ে আসছে। আর কিছু অসাধু লোকের কারণে এভাবে হয়রানি এটা মেনে নেওয়া যায় না। এভাবে তাদেরকে হয়রানি করলে হয়তো কোন এক সময় বাঘ আর রাখালের গল্পের মতো হচ্ছে বেনাপোলবাসীর। তাই যারা এভাবে হয়রানি ও সরকারি কাজকে তামাসা করে, তাদেরকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্তা করা প্রয়োজন। যাতে করে আর কেউ এমন ঘটনা ঘটাতে সাহস না পায়।

বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ রতন কুমার দেবনাথ জানান, কিছু লোক প্রায় প্রায় আমাদেরকে মিথ্যা খবর দিয়ে এভাবে হয়রানি করছে। আমরা ফ্রি সার্ভিস দিই তার মানে এই না যে আমাদেরকে যখন তখন অহেতুক ডেকে সরকারি কাজকে ব্যহৃত করবে। এটা জনগনের কাছে আমাদের কাম্য নয়।

এমন ঘটানায় পূর্বে থানায় কোন অভিযোগ দেওয়া হয়েছে কিনা তা জানতে চাইলে তিনি বলেন, এর আগে কয়েকবার এমন হয়রানির ঘটনা ঘটলেও আমরা আইনি ব্যবস্থা নেওয়া হয়নি। কিন্ত এমন জঘন্য ঘটনা যাতে আর না হয় এজন্য আজ বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ করা হবে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ২৬/০৫/২০২২
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন