৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ১১:৪৫

বিভিন্ন দাবিতে ফেডারেশন অব বাংলাদেশ সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কর্মবিরতি বেনাপোল দিয়ে আমদানি রফতানি বন্ধ ।

প্রকাশিত: জুন ৭, ২০২২

  • শেয়ার করুন

মিলন হোসেন বেনাপোল,
জাতীয় রাজস্ব বোর্ডের লাইসেন্সিং বিধিমালা ২০২০ সংশোধনসহ বিভিন্ন দাবিতে কর্মবিরতির ডাক দিয়েছে ফেডারেশন অব বাংলাদেশ সিএন্ডএফ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডি এজেন্ট এসোসিয়েশন।

আজ মঙ্গলবার (৭ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বেনাপোলসহ দেশের ১১টি শুল্ক স্টেশনে পণ্য খালাস ও আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

লাইসেন্সিং বিধিমালা ২০২০ সংশোধনের দাবি একাধিকবার জানিয়ে আসলেও সংশিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি আমলে না নেওয়ায় বাধ্য এ বাণিজ্যিক সংগঠনটি কর্মবিরতির ডাক দিয়েছে।

এর আগে গত রোববার (৫ জুন) ঢাকায় সাংবাদিক সম্মেলন করে সংগঠনটির সভাপতি শামসুর রহমান ও মহাসচিব সুলতান হোসেন খান স্বাক্ষরিত চিঠিতে কর্মবিরতি কর্মসূচির ঘোষণা দেন।

কর্মবিরতি চলাকালীন দিনভর আমদানি ও রফতানি সহ কাস্টমসের সব ধরনের পণ্য খালাস কার্যক্রম থেকে বিরত থাকবেন সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীরা।

এবিষয়ে ফেডারেশন অব বাংলাদেশ সিঅ্যান্ডএফ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের সভাপতি শামসুর রহমান জানান, ২০২০ লাইসেন্সিং বিধিমালা সংশোধনের জন্য কর্তৃপক্ষকে একাধিকবার অনুরোধ জানালেও তারা আমলে নেয়নি। অবশেষে অ্যাসোসিয়েশনের সবার মতামত নিয়ে যৌক্তিক দাবি আদায়ে এই কর্মবিরতির ডাক দেওয়া হয়েছে।

প্রেরকঃ
মিলন হোসেন বেনাপোল
তারিখ ০৭/০৬/২০২২
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন