২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,রাত ১:০৫

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

ফেনীতে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২

  • শেয়ার করুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দুলামিয়া এলাকায় বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আরও ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (৯ নভেম্বর) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দলের সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নাজমুল (২৯) কাভার্ডভ্যানের সহযোগী, বাসের যাত্রী রিয়াজ উদ্দিন, তার বাড়ি লক্ষ্মীপুরের ভবানীপুরে।

নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালক রয়েছেন বলে পুলিশের ধারণা।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল।

এ সময় উল্টো পথে আসা কাভার্ডভ্যানের সঙ্গে দ্রুতগামী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক পুলিশ হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ১০-১৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালকের মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এসএম সোহরাব আল হোসাইন বলেন, আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালে রয়েছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন