২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১০:০৭

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছা থানায় অবসরপ্রাপ্ত কনস্টেবল সামছুল আলমকে বিদায় সম্মাননা প্রদান !

প্রকাশিত: জুন ২৭, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা: পাইকগাছা থানার অবসরপ্রাপ্ত কনস্টেবল সামছুল আলমকে বিদায় সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার পাইকগাছা থানার পক্ষে এ বিদায় সম্মাননা প্রদান করেন ওসি এজাজ শফি।

তিনি বাংলাদেশ পুলিশ এর গর্বিত সদস্য হিসেবে দীর্ঘ ৪০ বছর জনগনের সেবা প্রদান শেষে গত ইং ২৫/০৬/২০২০ তারিখ অবসর গ্রহন করেন। তার শেষ কর্মদিবস ছিল পাইকগাছা থানায়। কর্মসুত্রে একজন কনস্টেবলকে যথাযথ সম্মান দেখাতে এদিন ভিন্ন আয়োজন করে তাহার অবসর গ্রহনের শেষ মূহূর্তে সম্মানজনক বিদায়ের ব্যাবস্থা করেন ওসি মোঃ এজাজ শফি। অবসরে যাওয়ার প্রাককালে কনস্টেবল এর স্বপরিবারকে ডেকে আনেন অফিসার ইনচার্জ। এ সময় থানা কক্ষে পরিবারের সবাইকে এ সম্মান প্রদান করে শুভেচ্ছা বিনিময় করেন ও ব্যাক্তিগত গিফট প্রদান করেন তিনি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন