২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,রাত ৯:২০

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছায় সনাতন ধর্মাবলম্বীদের কাতারে মানব দরদী চেয়ারম্যান এনামুল

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ শুধু বিপদে- আপদে নয়।আনন্দ উৎসবে দলমত, ধর্মবর্ণ সকল ভেদাভেদ ভুলে যিনি জনতার মাঝে নিজেকে বিলিয়ে দেন তিনি আর কেউ নন তিনি হলেন মানব দরদী বিপদের বন্ধু, অসহায় মানুষের সহায়ক পাইকগাছার সোলাদনা ইউনিয়নের চেয়ারম্যান এস এম এনামুল হক।

সোলাদনা ইউনিয়নে বার বার নির্বাচিত মানব রুপী দেবতা যেন চেয়ারম্যান এস এম এনামুল হক। তিনি অসুস্থ থাকার পরও শারদীয় দুর্গাপূজায় ইউনিয়নের প্রতিটা দুর্গামন্দিরে পরিদর্শণে যেয়ে জানিয়ে দিলেন শত বিপদের মাঝেও তিনি যেমন তাদের মাঝে ছিলেন, তেমনই আছেন ও থাকবেন। খোঁজ নিলেন সার্বিক বিষয়ে ও হাত বাড়িয়ে দিলেন ব্যক্তিগত অনুদানের। সনাতন ধর্মাবলম্বীরা তাকে কাছে পেয়ে বসালেন দেবতার আসনে।২৩ ও ২৪ অক্টোবর ঘুরে বেড়ালেন এ মন্দির থেকে সে মন্দিরে।প্রতিশ্রতি দিলেন দীঘা গ্রামে একটি মন্দির করার। এ সময় তার সাথে ছিলেন, ইউপি সদস্য ঠাকুরদাস সরদার, আবুল কাসেম। সরদার, অশেষ কুমার ঢালী, প্রনব, রকি বিশ্বাস, কিশোর কুমার, প্রশান্ত কুমার মন্ডলসহ অধিকাংশ ইউপি সদস্যবৃন্ধ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন