১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১:৫৩

নেতা-কর্মীদের আন্তরিক হয়ে কাজ করতে হবে-সালাম মূর্শেদী এমপি

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪

  • শেয়ার করুন

রূপসা প্রতিনিধি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, ঈদের মত আনন্দ ও ভ্রাতৃত্বের বন্ধন যেন হয় আমাদের প্রতিটি দিন। ঈদে যেমন সাধারণ মানুষ হিংসা-বিদ্বেষ ভুলে আন্তরিকতা ও ভালোবাসা বৃদ্ধিসহ ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে একাকার হয়ে যায়, ঠিক তেমনি দলের নেতা-কর্মীদের বিগত দিনের ভেদাভেদ ভুলে একত্রিত হয়ে আগামীতে প্রত্যেকটি নেতা-কর্মীকে আন্তরিক হয়ে দলের জন্য কাজ করতে হবে।’ তিনি বলেন চলমান উন্নয়নে সহযোগীতা এবং প্রত্যেকে প্রত্যেকের সাথে আন্তারিকতা ও ভালোবাসা বৃদ্ধির মাধ্যমে নৈহাটী ইউনিয়নকে মডেল ইউনিয়ন ও এই ইউনিয়নের সর্বসাধারণকে মডেলম্যান হিসেবে গড়ে তুলতে হবে।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৬ এপ্রিল (সোমবার) বিকেল ৪টায় কলেজ মিলনায়তনে নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি পূর্ব রূপসা ফেরিঘাট সিএন্ডবি জামে মসজিদের নির্মাণাধীন ওযুখানার চলমান কাজ পরিদর্শন শেষে জোহরের নামাজ আদায় করেন।
নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ. ম আব্দুস সালাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ (মনা), সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মজিদ ফকির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম, সহ-সভাপতি মোর্শেদুল আলম বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক শ্যামল দাস, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আক্তার ফারুক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক মোঃ অয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক অফিসার ইনচার্জ সরদার ফেরদৌস আহমেদ, প্রিয়াম সী ফুডস এক্সপোর্ট লিঃ চেয়ারম্যান আকতার হোসেন খান।
এ সময় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য রেহানা পারভীন রুনা, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ মফিজুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহুল আমিন রবি, সাধারণ সম্পাদক রাজিব দাস টাল্টু, আওয়ামী লীগ নেতা শেখ আসাদুজ্জামান আসাদ, মোঃ ফরিদ শেখ, মনিরুজ্জামান পিলু, আশিক আহসান লিখন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন