২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ১:০২

জনপ্রিয়তার শীর্ষে শ্রীফলতলা ইউনিয়নের আব্দুল মান্নান সরদার

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১

  • শেয়ার করুন

আব্দুল মান্নান সরদার রূপসার ২ নং শ্রীফলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের একজন পরিচিত ও সু-খ্যাতি সম্পন্ন লোক। একজন সত্যিকারের জনপ্রতিনিধি হতে হলে জনগনের বিপদে আপদে সব সময় পাশে থাকতে হয়। একজন জনপ্রতিনিধির যে সকল গুনাবলী থাকার প্রয়োজন তার প্রত্যেকটাই আব্দুল মান্নানের ভিতরে বিদ্যমান।একটা ওয়ার্ডে জনগনের নির্বাচিত প্রতিনিধি হয়ে কাজ করার ইচ্ছা থাকলে জনগনের পাশে সর্বদা থাকতে হয় যেটার নজীর স্থাপন করেছেন এই করোনাকালীন সময়ে আব্দুল মান্নান সরদার।
করোনা ভাইরাস যখন প্রকট আকার ধারন করলো সরকারী বিধি মোতাবেক কঠোর লকডাউনে মানুষ যখন গৃহবন্দী হয়ে পড়লো মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেলো ঠিক তখনই এই আব্দুল মান্নান সরদার নিজের সর্বোচ্চ চেস্টার মাধ্যমে অসহায় মাসুষের পাশে আর্থিকভাবে দাড়ালেন। তার এই কাজটাই হলো জনসেবা।গরীব অসহায় মেয়েদের বিয়েতে মেয়ের বাবাকে আর্থিক অনুদান প্রদান এতিম ছেলে মেয়েদেরকে ফ্রিতে পড়াশুনা করার ব্যবস্থা করে দেওয়া সহ। মানুষের বিপদের সাথী হিসেবে কাজ করে যাচ্ছেন আব্দুল মান্নান সরদার। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন -২০২১ এ ২ নং শ্রীফলতলার ৯ নং ওয়ার্ডের মেম্বর পদে আব্দুল মান্নান সরদার নিজেকে প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন জনগনের চাহিদার উপর ভিত্তি করে।
আমাদের প্রতিনিধি ৯ নং ওয়ার্ডের বিভিন্ন ভোটারের সাথে আলাপচারিতার ফলে জানা যায় আব্দুল মান্নান সরদার যেমনটি বিপদে তার ওয়ার্ডের মানুষের পাশে কাধে কাধ মিলিয়ে থাকে ঠিক সেটার প্রতিদান হিসেবে নিজেদের ভাগ্যের পরিবর্তনের জন্য ৯ নং ওয়ার্ডবাসী আব্দুল মান্নান সরদারকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করবে।
আব্দুল মান্নান সরদারের সাথে কথা হলে তিনি জানান আমি জনগনের সেবক হওয়ার জন্য নির্বাচন করছি জনগন যদি মনে করেন আমাকে তাদের সেবা করার সুযোগ দিবেন তাহলে আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন। কিন্তু আমি নির্বাচিত হতে নাও পারলে জনগনের সেবা করেই যাবো। জনগনের পাশে থেকে তাদের উপকারে আসতে পারলে আমার মনটা তৃপ্তিতে ভরে যায়।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন