২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,সকাল ৬:৩৭

ছেলে-মেয়ে ও নিজের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া মঞ্জুর : স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা

প্রকাশিত: জুন ১৪, ২০২০

  • শেয়ার করুন

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু’র নিজের এবং ছেলে আনান এহসান সিয়াম ও কণ্যা আদৃতা আলো সেমন্তি’র করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ আশায় মহান সৃষ্টিকর্তা আল্লাহ্’র দরবারে শুকরিয়া আদায় এবং দোয়া করায় খুলনাবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বিবৃতি দিয়েছেন। গতকাল রবিবার এক বিবৃতিতে তিনি করোনা আক্রান্ত সহধর্মিনী মানবাধিকার সংগঠক এ্যাড. সৈয়দা সাবিহা’র দ্রুত সুস্থ্যতা কামনায় খুলনা তথা দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন।
বিবৃতিতে তিনি বলেছেন, অর্ধাঙ্গিনী এ্যাড. সৈয়দা সাবিহা আমাকে খুলনাবাসীর পাশে থাকতে অকৃত্রিম সহযোগিতা করে থাকেন। পর্দার অন্তরালের এই মানুষটির অকুণ্ঠ অনুপ্রেরণায় তরুণ বয়স থেকেই অদ্যবধি পুরোজীবনটাই আমি খুলনার মা-মাটি ও মানুষের কল্যাণে সত্য-ন্যায়ের পক্ষে লড়েছি। জীবনের বেশিটা সময় কেটেছে রাজপথে, সকল শ্রেণি-পেশার মানুষের পাশে; কাঁধে হাত রেখে। সর্বশেষ অংশ গ্রহনমুলক নির্বাচনে জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে জাতীয় সংসদে বিরোধী দলের সংসদ সদস্য হয়ে খুলনাবাসীর প্রতিনিধিত্ব করেছি। অসীম স্বাদ-সীমিত সামর্থ্যরে মধ্যে পূরণ করতে পারিনি হয়তো। তবে খুলনাবাসীর বিশ্বাস ও আস্থায় সকলের মঞ্জু ভাই হতে পারাটাই আমার অর্জন। দেশ-জাতি ও দলের বৃহত্তর স্বার্থে অনেক ক্ষেত্রেই সকলের মন রক্ষা করা সম্ভব হয়নি। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কারো মনে কষ্ট দিয়ে থাকলে বৈশ্বিক করোনা মহামারিকালে নিজগুনে আমাকে ক্ষমা করে, আমার সহধর্মিনীর আশুসুস্থ্যতা কামনায় দোয়া করুন। বৈশ্বিক করোনা মহামারী থেকে খুলনা, দেশ তথা বিশ্ববাসীর আশু মুক্তিকামনায় সকলেই সকলের জন্য মহান আল্লাহ্’র দরবারে দোয়া প্রার্থনা করি।
করোনা সতর্কতায় দলীয় নেতাকর্মী ও খুলনাবাসীকে স্বাস্থ্য বিধি নেমে নিজ দায়িত্বে পরিবার-পরিজনের সুস্থ্য রাখতে প্রতি উদ্যত্ত আহ্বান জানিয়ে তিনি আরও বলেছেন, সৃষ্টিকর্তা ব্যতীত অন্য কারো উপর ভরসা না করে নিজ দায়িত্বে স্বাস্থ্যবিধি মেনে শারিরিক দুরত্ব বজায় রেখে ধর্য্য ও প্রার্থনার মাধ্যমে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হবে।#
১৪-০৬-২০২০ইং

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন