১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১২:১১

খুলনা প্রেসক্লাব চত্বরে তিন দিনব্যাপী ‘পিঠা ও বস্ত্র’ মেলা শুরু

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২

  • শেয়ার করুন

শীত মানেই পিঠা-পুলির আয়োজন। ব্যস্ত নাগরিক জীবনে পিঠা-পুলির স্বাদ ছড়িয়ে দিতে খুলনা প্রেসক্লাবের আয়োজনে শুরু হয়েছে পিঠা ও বস্ত্র মেলা -২০২২। তিন দিনব্যাপী এ পিঠা ও বস্ত্র মেলার আয়োজন করা হয়েছে।

আজ ( ৯ জানুয়ারি) রোববার বিকেলে প্রেসক্লাব চত্বরে পিঠা উৎসবের উদ্বোধন করেন প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম।অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, এসএম জাহিদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক  হাসান আহমেদ মোল্লা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুব আলম, দৈনিক পূর্বাঞ্চল, সম্পাদক, মোহাম্মদ আলী সানি। দৈনিক তথ্য সম্পাদক, মোঃ হাবিবুর রহমান, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক সাঈদ হোসেন, ট্রেজারার এম কামাল হোসেন, সাংবাদিক মাহবুবুর রহমান মুন্না, সাংবাদিক তৌহিদুল ইসলাম তুহিনসহ প্রমুখ ।

পিঠা উৎসব চলবে মঙ্গলবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত স্টলগুলো দর্শনার্থীদের জন্য খোলা থাকবে। স্থানীয় ও জাতীয় পর্যায়ের স্বনামধন্য বেশ কয়েকটি স্টল উৎসবে অংশ নিচ্ছে।

এবারের পিঠা ও বস্ত্র মেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ৩২টি স্টল অংশ নিয়েছে। মেলার স্টলগুলোতে চিতই, মালপোয়া, দুধ পুলি, ভাপা, নকশি পিঠা, মুগ পাকন, পাটিসাপটা, লবঙ্গ লতিকা, হৃদয় হরণ, ডিম সুন্দরী, বিবি খানা, চালতা পাতা, জামাই পিঠা, গোলাপসহ মজার মজার নামের বাহারী সব পিঠা পাওয়া যাচ্ছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন