৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,সকাল ৯:২০

খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩

  • শেয়ার করুন

তথ্য প্রতিবেদক :  খুলনায় বিএনপি’র বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বিএনপি কর্মী মাওলানা জাহিদ হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে মহানগরীর শিববাড়ি মোড়ে এ সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়।

দুপুর পৌনে ১২টার দিকে বিএনপির রোডমার্চ ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শুরু হয়। মাগুরা-যশোর-নওয়াপাড়া-ফুলতলা হয়ে ১৬০ কিলোমিটার ঘুরে সমাবেশস্থলে এসে পৌঁছায় রোডমার্চটি। খুলনা জেলার ফুলতলা উপজেলায় রোড মার্চকে স্বাগত জানান খুলনার নেতাকর্মীরা। সেখান থেকে গাড়িবহর প্রধান সড়ক দিয়ে শিববাড়ির মোড়ে পৌঁছায়।

সমাবেশস্থলসহ মহানগরীর প্রধান সড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে প্রধান প্রধান সড়ক। পাঁচটি ট্রাকের ওপর মঞ্চ তৈরির করা হয়েছে। সমাবেশের চার দিকের চারটি সড়কের প্রায় ৫০০ মিটার এলাকায় মাইক লাগানো হয়েছে।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের সাবেক জিএস মশিউর রহমান যাদু বলেন, সমাবেশস্থল বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে। সমাবেশে আসা বিএনপি নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে চারপাশ মুখরিত করে রেখেছেন।

সমাবেশে প্রধান অতিথি বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস, বিশেষ অতিথি গয়েশ্বর চন্দ্র রায়, দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম।

সমাবেশে সভাপতিত্বে করছেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা। পরিচালনা করছেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি।

 

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন