২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,রাত ৯:২৬

খুলনায় ঢাকা পোষ্টের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩

  • শেয়ার করুন

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, আমরা চাই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন। আমি প্রত্যাশা করি দক্ষিণাঞ্চলের সমস্যাগুলো চিহ্নিতকরণ ও সমাধান করতে মতামত তুলে ধরতে হবে। সেই কাজটি করবে ঢাকা পোস্ট। তাহলে আমরা উপকৃত হব, আমাদের এলাকা উপকৃত হবে। তিনি বলেন খুলনা অঞ্চলে ব্যাপক উন্নয়নমূলক কাজ হচ্ছে। ঢাকা পোস্টসহ সকল মিডিয়ার দৃষ্টিতে যদি ত্রুটি-বিচ্যুতি ধরা পড়ে অবশ্যই আমাদেরকে জানানো উচিত খুলনার স্বার্থে। কারণ আমরা খুলনার টেকসই উন্নয়ন এবং যাতে সবাই উপকৃত হয় সেইভাবে আমাদের কার্যক্রম চালিয়ে যেতে চাই। আমি ঢাকা পোস্টে সফলতা কামনা করি।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০টায় খুলনা প্রেসক্লাবের মেম্বার লাউঞ্জে আয়োজিত কেক কাটা, শোভাযাত্রী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতায় ঢাকা পোস্টের বিগত দুই বছরের সফলতা ও অর্জন তুলে ধরেন খুলনার নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, ইউএস বাংলা এয়ারলাইন্সের খুলনার ম্যানেজার সুজন আহমেদ, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, সাংবা‌দিক কাজী মোতাহার রহমান, শাহ আলম, শেখ দিদারুল আলম, মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মোঃ সেলিম, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সহ-সভাপতি ও আমরা বৃহত্তর খুলনাবাসীর সাধারণ সম্পাদক সরদার আবু তাহের, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের সহকারি তথ্য অফিসার মো: আতিকুর রহমান মুফতি, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কেএম আশরাফুল আলম নান্নু, সাংবাদিক এএইচএম শামীমুজ্জামান, সোহরাব হোসেন, মাহবুবুর রহমান মুন্না, এসএম কামাল হোসেন, এইচএম আলাউদ্দিন, মোঃ জাহিদুল ইসলাম, নূর হাসান জনি, মাকসুদ আলী, আলমগীর হান্নান, সুনীল দাস, দেবব্রত রায়, খলিলুর রহমান সুমন, হাসান হিমালয়, আনিসুজ্জামান, শেখ আল এহসান, রকিবুল ইসলাম মতি, আহমেদ মুসা রঞ্জু, উত্তম মন্ডল, আশরাফুল ইসলাম নুর, নূর ইসলাম রকি, হারুনর রশিদ, একরামুল হক লিপু, মোঃ কামরুল আহসান, মিলন হোসেন, কামরুল ইসলাম মনি, রবিউল গাজী উজ্জ্বল, মো. জাকারিয়া হোসেন তুষার, পাপ্পু, তরিকুল ইসলাম, কলিন আরজু, দিলীপ বর্মণ, মোঃ শহিদুল হাসান, হাসানুর রহমান তানজির, সাগর সরকার, সোহেল রানা ও মফিজুর রহমান জয়।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন