১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৫:০৪

ইসলামী যুব আন্দোলন খালিশপুর থানা শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

প্রকাশিত: জুলাই ৩০, ২০২১

  • শেয়ার করুন

ইসলামী যুব আন্দোলনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী যুব আন্দোলন খালিশপুর থানা শাখার সভাপতি মুহাম্মদ মামুন অর রশিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুস সবুর এর পরিচালনায় প্রায় শতাধিক বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচী পালন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরীর সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খালিশপুর থানা সভাপতি আলহাজ্ব হাফেজ আব্দুল লতিফ, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল খুলনার প্রতিষ্ঠাতা পরিচালক এইচ আর তানজির। সার্বিক সহযোগিতায়ে ইসলামী যুব আন্দোলন খালিশপুর থানা শাখার সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাজিবুল ইসলাম সাজু।
এছাড়া উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক মাওলানা রেদওয়ান ,সাংগঠনিক সম্পাদক মাওলানা মশিউর রহমান খুলনাভী,দপ্তর সম্পাদক শেখ মাসুদ অর্থ সম্পাদক মহিউদ্দিন মানি,প্রচার সম্পাদক হাঃআল-আমিন ও প্রকাশনা সম্পাদক মাসুম শেখ, দাওয়াত ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফেজ মাওঃমানজুরুল ইসলাম, যুব কল্যাণ ও কর্মসংস্থান মোহাম্মদ ইলিয়াস হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল- আমিন,মোঃ জহিরুল ইসলাম, আরিফ হসেন,হাঃশিহাব উদ্দিন ইসহাক মাহমুদ, জাহিদ হোসেন, আজাদ হোসেন, ফজলুল করিম, শাহ জালাল, আবদুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন