৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সন্ধ্যা ৭:২২

অধিকার আদায়ের আন্দোলনে সকলকে সক্রিয় ভূমিকা রাখতে হবে – আউয়াল

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩

  • শেয়ার করুন

খবর বিজ্ঞপ্তির : ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর ও খুলনা মহানগর এর সভাপতি হাফেজ মাওলানা আবদুল আউয়াল বলেন, এদেশের সাধারন জনতা আজ তাদের ন্যয্য অধিকার থেকে বঞ্চিত। শেখ হাসিনা সরকার মানুষের মৌলিক অধিকারগুলোর নিরাপত্তা দিতে ব্যর্থ। আজ এদেশের জনগন তাদের ন্যয্য অধিকার চিকিৎসা, খাদ্য, বস্ত্র, শিক্ষা ব্যবস্থা থেকে বঞ্চিত। চারিদিকে শুধু হাহাকার, নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্য লাগামহীনভাবে বেড়েই চলেছে, চলছে ব্যবসায়ীক সিন্ডিকেট। যেই সিন্ডিকেট এর সাথে যুক্ত সরকার দলীয় ব্যবসায়ীগন, চোর কোনদিন চোরকে ধরতে পারে না। এই সরকার ভোট চুরির মাধ্যমে জোর করে ক্ষমতার মসনদে বসে আছে। সময় এসেছে এই ভোটচোর সরকারকে প্রতিহত করার। ভোট সাধারন জনতার নৈতিক অধিকার, এই অধিকার আদায়ের আন্দোলনে পীর সাহেব চরমোনাই এর হাতকে শক্তিশালী করার জন্য আমাদেরকে আন্দোলনে সর্বদা সক্রিয় থাকতে হবে।

তিনি আজ খালিশপুর থানা শাখার তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। থানা সভাপতি হাফেজ আব্দুল লতিফ এর সভাপতিত্বে ও থানা সেক্রেটারি গাজী মিজানুর রহমান এর পরিচালনায় গোয়ালখালী ফজলুল করীম ফাউন্ডেশনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

তিনি কর্মীদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সর্বদা সজাগ থাকবেন আমাদের আমীর পীর সাহেব চরমোনাই যখন লাগাতার আন্দোলনের ডাক দিবে আমাদেরকে অধিকার আদায়ের আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। আমাদের দাবী আগামী সংসদ নির্বাচনে বর্তমান সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচন।

এসময় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন সাকী।

আরও বক্তব্য রাখেন নগর সভাপতি মুফতি আমানুল্লাহ, নগর সহ-সভাপতি নাসির উদ্দিন, নগর সেক্রেটারি মুফতি ইমরান হুসাইন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা দ্বীন ইসলাম, নগর জয়েন্ট সেক্রেটারি আবু গালিব, নগর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, নগর কার্যনির্বাহি সদস্য শেখ হাসান ওবায়দুল করীম, নগর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, নগর সহ-প্রচার সম্পাদক এস.এম শাহীন হোসেন ও স্থানীয় নেতৃবৃন্দসহ ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খালিশপুর থানা শাখার নেতৃবৃন্দ।

উক্ত তৃণমূল কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন জামাল মুন্সী, আবুল কালাম আজাদ, আব্দুর রউফ মোল্লা, আব্দুল জলিল, আলহাজ্ব আসলাম খান, শওকত হোসেন, মোহাম্মদ তুহিন, মোঃ হাফিজুর রহমান, মতিয়ার রহমান, সইবুর রহমান শুয়াইব, আরিফুর রহমান, মোহাম্মদ মনির হোসেন, বাদশা খান, বাদশা হাওলাদার, আলহাজ্ব আব্দুল হাকিম, জিএম কিবরিয়া, যুবনেতা মুহাম্মাদ মাঈনুল ইসলাম আকন্দ, মাহদী হাসান মুন্না, ছাত্রনেতা মুহাম্মাদ ওসমান গনী ছাত্রনেতা আল আমিন, রাসেল, আবু হানিফ, রাকিবুল ইসলাম, আবু সা’দ প্রমূখ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন