১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৩:৫৬

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

শার্শায় পিতার হাতে মেয়ে ধর্ষনের চেষ্টা পিতা আটক ।

প্রকাশিত: মে ১৭, ২০২১

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
যশোরের শার্শা পারিয়ার ঘোপ গ্রামে নিজ পিতার হাতে ৯ বছরের শিশু মেয়েকে ধর্ষনের চেষ্টা ।শিশুটি বর্তমানে যশোর সদর হাসপাতালে ভর্তি আছে বলে নিশ্চিত করেছেন নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম।
ধর্ষনকারী মফিজুর রহমান পারিয়ার ঘোপ গ্রামে আব্দুল খালেকের ছেলে।তার স্ত্রী বাড়ি না থাকায় নিজ বাড়িতে তার মেয়েকে একা পেয়ে ধর্ষনের চেষ্টা করছিল। এ সময় তার চিৎকারে আশেপাশে লোক এসে মেয়েটি উদ্ধার।

চেয়ারম্যান আবুল কালাম জানান ইউপি সদস্য খোরশেদ এর মাধ্যমে জানতে পারি মফিজুর তার ৯ বছরের শিশু মেয়েকে ধর্ষন করেছে।এ সংবাদ জানার পর পুলিশ কে খবর দেওয়া হয়। পুলিশ এসে তাকে আটক করে এবং গোরপাড়া ফাঁড়িতে আনার পর সে পুলিশের কাছে স্বীকার করেছেন।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান,শিশুটির নানা বাদী হয়ে শার্শা থানায় মামলা করেছেন। মামলা ২০ তারিখ ১৭/০৫ /২১ ইং।পরে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে মফিজুর কে আটক করেছে।তাকে যশোর কোর্টে সোপর্দ করা হবে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ১৭/০৫ /২১
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন