২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:৪২

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

শাকিব-অপু এক হওয়ার শঙ্কায় প্রকাশ্যে বুবলীর সন্তান!

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২

  • শেয়ার করুন

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ওই ছবি প্রকাশের পর থেকে নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। সবাই কৌতুহলী হয়ে জানতে চান বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা?

এ নিয়ে তাৎক্ষণিক সরাসরি মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী। তখন বুবলি বলেছিলেন, বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন।

এদিকে, নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ছেলেকে প্রকাশ্যে আনলেন চিত্রনায়িকা বুবলী। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে স্ট্যাটাস দেন বুবলি।

জানা গেছে, দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রাখা হয়- শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। এরপর ৯ মাসের আড়াল ভেঙে সবার সামনে আসেন। ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে।

এর আগে, ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। একসাথে সিনেমায় অভিনয় করতে গিয়ে এক পর্যায়ে তাদের প্রেমের খবরও শোনা যায়। ২০১৭ সালে দুজনের প্রেমের খবরও প্রকাশিত হয় গণমাধ্যমে।

সে বছর শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এরপরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস। ২০১৮ সালে শাকিব-অপু’র বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

দীর্ঘ নয় মাস প্রবাস জীবন কাটিয়ে ১৭ আগস্ট ঢাকায় এসে শাকিব খান জানান, খুব শিগগিরই সবাইকে জানিয়ে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

এদিকে, বিচ্ছেদের পরও ছেলের জন্য শাকিব-অপু বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায়ে রেখেছেন। সম্প্রতি ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ঘটা করে পালনও করেন শাকিব। ফেসবুকে আবেগঘন স্ট্যাটাসও দেন ছেলেকে নিয়ে। জন্মদিনের কেক কাটার ছবি শেয়ার করেন অপু। যেখানে আব্রামকে তার বাবা শাকিব খান, দাদা-দাদির সঙ্গে কেক কাটতে দেখা যায়। আর এ ছবি দেখে অনেক নেটিজেনই মন্তব্য করছেন, তাহলে কি শাকিব-অপু এক হচ্ছেন? যে কারণে বাধ্য হয়ে অপুর মতোই সন্তানের খবর প্রকাশ্যে আনতে বাধ্য হলেন বুবলী? তা তো সময়ই বলে দেবে। হঠাৎ ঘটা করে সাবেক স্ত্রী ও তাদের সন্তানের সঙ্গে আনন্দঘন মুহূর্তের ছবি পোস্ট। যার অঙ্ক কোনোভাবেই মেলাতে পারেননি হয়তো বুবলী।
আর তাই শাকিব-অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনকে কেন্দ্র করেই নিরাপত্তাহীনতায় ভোগেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শাকিব-অপু আর তাদের একমাত্র ছেলের এ বছরের জন্মদিনের কিছু প্রিয় মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করেন অপু বিশ্বাস। আর তা দেখেই হয়তো মাথা কাজ করেনি শাকিবের আরেক স্ত্রী নায়িকা বুবলীর।

তিনিও সে ছবির পাল্টা জবাবে নিজের ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করে বসেন। ‘মি উইথ মাই লাইফ’ লেখা সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই মিডিয়ায় শাকিব-বুবলি জুটি রয়েছে বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে। যার কারণে মিডিয়ায় প্রকাশ পেয়ে যায় আড়াই বছরের ছেলেসন্তানসহ শাকিব-বুবলীর প্রেমকাহিনি।

এতদিন তা গুঞ্জন বলে উড়িয়ে দিলেও এখন আর তা বলার সুযোগ পাচ্ছেন না শাকিব-বুবলী। এদিকে সন্তান প্রকাশ্যে আনার মাঝেই বুবলী তার ফেসবুক পেজে নিশ্চিত করেন খুব শিগগিরই তিনি শুটিংয়ে ফিরছেন ‘লিডার- আমিই বাংলাদেশ’ ছবির মাধ্যমে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন