২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:১০

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

মোংলায় প্রথম শীতবস্ত্র পেলেন ৭৯শিক্ষক

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪

  • শেয়ার করুন
মোংলা প্রতিনিধি : মোংলায় এই প্রথম শীতবস্ত্র পেলেন ইসলামী ফাউন্ডেশনের ৭৯শিক্ষক। বৃহস্পতিবার (২৫জানুয়ারী) দুপুর ১২টায় উপজেলা অফিসার্স ক্লাবে ধর্ম মন্ত্রনালয়ের অধীন ইসলামী ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিক্ষক ও কেয়ারটেকারদের হাতে একটি করে কম্বল তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল। ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল বলেন, এ উপজেলার বাল্য বিবাহ রোধে ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক ও ঈমামদের এগিয়ে আসতে হবে, বাল্য বিয়ে রোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। কেননা অল্প বয়সে বিয়ে হলে সরকারের আইন লঙ্ঘনের পাশাপাশি শারীরিক, অমানসিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে, যৌতুকের প্রবণতাও বাড়তে পারে। তাই বাল্য বিবাহ থেকে সবাই বিরত থাকা ও সাধারণ মানুষদের সচেতনতা সৃষ্টি করতে হবে।
ইসলামী ফাউন্ডন্ডেশনের মোংলা উপজেলা সুপারভাইজার আবু হুরায়রা বলেন, এই সর্বপ্রথম ইসলামী ফাউন্ডেশনের শিক্ষকদের শীতবস্ত্র প্রদাণ করা হয়েছে। যা ইতিপূর্বে কখনও দেয়া হয়নি। এজন্য আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পালের অনুপ্রেরণা স্বরুপ ইসলামী ফাউন্ডেশনের শিক্ষা ও শিক্ষা কেন্দ্রের মান উন্নয় আরো বেশি সমৃদ্ধ হবে।
এ সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের সুপার ভাইজার আবু হুরায়র, দৈনিক সুন্দরবন পত্রিকার সম্পাদক হেমায়েত উদ্দিন ও ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মহিবুল্লাহ এবং সাধারণ কেয়ারটেকারসহ বিভিন্ন কেন্দ্রের শিক্ষকেরা।
ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন