২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:৫৪

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩

  • শেয়ার করুন

তথ্য প্রতিবেদক : খুলনা-৪ আসনের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছেন বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী’র কর্মী সমর্থকরা। দিন দিন তাদের আচরণ অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণ মূলক হওয়ার ক্ষেত্রে অনিশ্চিত হয়ে উঠেছে।
সালাম মুর্শিদের সঙ্গে ঘুরছেন ১০ থেকে ১২ জনের পেটোয়া বাহিনী। তারা তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মী এবং সাধারণ মানুষকে ইতিমধ্যে ভয় ভীতি প্রদান করা শুরু করেছেন। হুমকি প্রদান করা হচ্ছে হিন্দু সম্প্রদায়ের প্রতিও। তার অনুসারীরা বলছেন, ভোট যেখানেই যাক, ঘোষণা করা হবে আব্দুস সালাম মুর্শিদের নাম। আজ সোমবার খুলন-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেছেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ও মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে না পারলে আধুনিক স্মার্ট উন্নত বাংলাদেশ গড়া অসম্ভব।
সংবাদ সম্মেলনে দারা বলেন, মানুষের ভোটদানের সুযোগ নিশ্চিত করতে পারলে মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে এ বিষয়ে আমি শতভাগ আস্থা রাখি।
কিন্তু বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদির পেটোয়া বাহিনীর অত্যাচারে তৃণমূল আওয়ামী লীগ ও সাধারণ ভোটাররা ভীত হয়ে পড়েছেন।
ইতোমধ্যে তারা দিঘলিয়া রওশন আরাকে হত্যার হুমকি দিয়েছে, মিল্কি দেয়াড়া কাছারি ঘাটের রুটি বিক্রেতা বয়োবৃদ্ধ ফারুককে স্থানীয় মিঠু মেম্বারের বাহিনীর অন্যতম বাবুল মাঝি গায়ে হাত দেয় এবং হত্যার হুমকি দেয় এবং মিঠু মেম্বারের নেতৃত্বে পর্দা বিক্রেতা সোহেল রানাকে হাত পা গুড়ো করে দেয়ার হুমকি দেয়া হয়েছে। আইচগাতির মিন্টু মেম্বর (সালাম মুর্শিদী মনোনয়ন লাভের পর খুলনা মহানগর যুবলীগের সভাপতি যিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তার বাড়ির সামনে বোমা ফাটিয়ে উল্লাস করে ও নৈহাটির সোহেল মেম্বর বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে চলেছে।
এছাড়া নির্বাচনী আচরণ বিধি লংঘন ও বিভিন্ন ইউনিয়নে একের অধিক নির্বাচনী কার্যালয় স্থাপন করছেন সালাম মুর্শিদীর লোকেরা। তারা প্রচার করছে, ভোট যাকে দাও না কেনো হবে সালাম মুর্শিদীর পক্ষে ফলাফল ঘোষণা করা হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন