১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:৫৮

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

পূজা মণ্ডপে গিয়ে দেবীকে অঞ্জলি দিলেন মিথিলা ও অভিনেত্রী নুসরাত জাহান 

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০

  • শেয়ার করুন

কলকাতায় পূজা উদযাপন মানেই যেনো ভিন্ন আমেজ।বাংলাদেশি অভিনেত্রী মিথিলার পূজা উদযাপন এবার এই কলকাতাতেই হচ্ছে। শুক্রবার পূজা মণ্ডপে গিয়ে স্বামী সৃজিতের সঙ্গে দেবী দুর্গাকে অঞ্জলি দিতেও দেখা গেলো মিথিলাকে।

এ সময় তার সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান এবং তার স্বামী।

ভারতীয় গণমাধ্যম জানায়, শনিবার সৃজিত-মিথিলা নুসরাত জাহান এবং তার স্বামী বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে পৌঁছান। সাস্থ্যবিধি মেনেই সেখানে পূজায় অংশগ্রহণ করেন তারা।

এ সময়ে সৃজিতের পরনে ছিলো খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং তার স্ত্রী মিথিলাকে দেখা গেছে গাড় এবং সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়, মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক। আর জামদানি শাড়ি ও জামদানি ডিজাইনের মাস্ক পরে ছিলেন নুসরাত।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন