২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ২:২৩

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

দলিতদের সঠিক পরিসংখ্যান চায় দলিত সম্প্রদায়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪

  • শেয়ার করুন

খবর বিজ্ঞপ্তির : দলিত জনগোষ্ঠীর সামাজিক ক্ষমতায়ন এর লক্ষ্যে কাউন্টারপার্ট ইন্টারন্যাশনাল এর কারিগরী সহযোগীতায়, ইউএসএইড এর অর্থায়নে এবং ওয়ার্কিং গ্রুপ এর সহযোগীতায় সেইড প্রকল্পের মাধ্যমে দলিত সংস্থা সমাজসেবা অধিদপ্তরের সাথে একটি সভার আয়োজন করেন। আজ বৃহষ্পতিবার বেলা ১১ টায় জেলা সমাজসো কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কিং গ্রুপের আহ্বায়ক সিলভী হারুন। এ সভায় প্রধান অথিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব খান মোতাহার হোসেন, উপ-পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, খুলনা।
এ সভায় দলিত সম্প্রদায়ের নেতৃবৃন্দ দলিতদের জন্য বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহারে দলিতদের জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচীর ঘোষণা সমূহের বাস্তবায়ন দেখতে চায় বলে দাবী করে। এছাড়া সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দলিতদের সঠিক পরিসংখ্যান, দলিতদের জন্য অনলাইন ডাটাবেস তৈরি ও পরিচয় পত্রের দাবী জানায় দলিত সম্প্রদায এবং স্মারকলিপি প্রদান করেন।
এ সভায় উপস্থিত ছিলেন শেখ আশরাফুজ্জামান, সভাপতি, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি; মিনা আজিজুর রহমান, নাগরিক নেতা, খুলনা; মোঃ শফিকুল ইসলাম, সহকারি পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়; মোঃ আইনাল হক, সহকারি পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, খুলনা। এছাড়াও উপস্থিত ছিলেন শহর সমাজসেবা-২ ও ৩ এর প্রতিনিধি, খুলনা জেলার সকল উপজেলার সমাজসেবা অফিসার বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ,সাংবাদিক, বিভিন্ন এনজিও প্রতিনিদিবৃন্দ, দলিত সম্প্রদায়ের প্রতিনিধিবৃন্দ ও সেইড প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক ইসরাত নূয়েরী হোসেন, অরুন দাশ, সম্পা দাস প্রমুখ।

 

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন