১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৫:১৩

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে সম্মানহানিকর অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩

  • শেয়ার করুন

প্রতিনিধি চিতলমারী বাগেরহাটঃ
বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে সম্মানহানিকর অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে উপজেলা পরিষদ কার্যালয়ে গত ০১ ফেব্রুয়ারি সকাল ১১টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সাংবাদিকদের উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান বলেন,আমি অশোক কুমার বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। চার দফায় বিশ বছরের অধিক সময়ে চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি।খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যানের খেতাব ও পেয়েছি। কিন্তু গত ৩১ জানুয়ারি ২০২৩ খৃঃ প্রকাশিত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিক পত্রিকাসহ অনলাইন মিডিয়ায় প্রকাশিত ” চিতলমারী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ”,শিরোনামে সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সামনে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে এলাকার একটি কুচক্রীমহল আমার রাজনৈতিক মর্যাদা ও সামাজিক মর্যাদাক্ষুন্ন করার লক্ষে কবিতা রানীকে ব্যাবহার করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন করেছে। ভি ডব্লিউ ডি কার্ড পেতে সর্বপ্রথম একজন দুস্থ মহিলাকে অনলাইনের মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করতে হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাসহ কমিটির সদস্যগণ যাচাই বাছাই করে উপভোগকারী নির্ধারণ করে। এতে উপজেলা চেয়ারম্যানের কোনো হাত নেই। কবিতা রানী আমার মেয়ের মত। তাকে জুতাপেটা ও কুপ্রস্তাব দেওয়ার কোনো প্রশ্নই ওঠেনা। প্রতিবেদনে ২৩ জানুয়ারি বেলা ১১ টার সময় ঘটনার কথা উল্লেখ করা হয়েছে। ওই দিন বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘটনা স্থলে বাগেরহাটের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ শাহীনুজ্জামান ও চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা উপস্থিত ছিলেন। এধরণের কোনো ঘটনা ঘটলে তারা দেখতেন ও জানতেন।
এলাকার ওই কুচক্রীমহলটি মনগড়া এই খবর পরিবেশন করিয়েছে। আমি উক্ত মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এস কে সাজেদুল হক (সাজ্জাদ)
চিতলমারী বাগেরহাট
০১৭৩০১৭৫৩৪০।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন