১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৪:১২

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

খুলনায় মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২, ২০২৪

  • শেয়ার করুন

তথ্য প্রতিবেদক:
মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠনে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ জুন) সকাল সাড়ে ৯ টায় খুলনা মহানগরীর খানজাহান আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয় অডিটোরিয়ামে খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে ও উপ-পরিচালক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং খুলনা মহিলা বিষয়ক অধিদপ্তর ও সাতক্ষীরার শ্যামনগরের সোহরাব এন্ড জহুরা ফাউন্ডেশনের সহযোগিতায় এ সভায় প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য প্রফেসর রুনু রেজা বিথার।
প্রধান অতিথি তার বক্তব্যে মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তিতে বিভিন্ন কুফল, এর থেকে পরিত্রাণের উপায় এবং সেই অনুযায়ী করণীয় বিষয়ক আলোকপাত করেন। তিনি বলেন, মাদক যেমন সমাজকে শেষ করে দেয়, ডিজিটাল আসক্তিও তেমন মানব জীবনকে আরও ক্ষতিগ্রস্থ করছে। তাই দেশ, সমাজ ও নিজেকে বাঁচাতে প্রতিটি মানুষকে এর থেকে দূরে থাকতে আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতে প্রবন্ধ উপস্থাপন করেন খুলনা নর্দান ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ শাহ আলম। সম্মানিত অতিথির আলোচনা করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক হাসনা হেনা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খানজাহান আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ আবুল কালাম আজাদ, খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্যামনগর সোহরাব এন্ড জহুরা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এ্যাড. শেখ অলিউল ইসলাম।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন