৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৮:৫৮

ইত্যাদি’খ্যাত গায়ক আকবর আর নেই (

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২

  • শেয়ার করুন

ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’খ্যাত গায়ক আকবর আর নেই (ইন্না লিল্লাহি …. রাজিউন)। রোববার (১৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

কান্নাজড়িত কণ্ঠে আকবরের স্ত্রী কানিজ ফাতেমা বলেন, ‘আমার আর কিছু করার নেই। আমাকে ফাঁকি দিয়ে পাখি উড়াল দিয়েছে। আমি তাকে আর ধরে রাখতে পারিনি।’

এর আগে আকবরের ফেসবুক পেজে পোস্ট করে তার মেয়ে অথৈ। লিখেছে, ‘আব্বু আর নেই।’ আকবরের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিন ধরে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন আকবর।

গানের এই পাখির হঠাৎ করেই একদিন জীবনে নেমে আসে ছন্দপতন। কিডনির অসুখের পাশাপাশি দেখা দেয় ডায়াবেটিসের মতো দীর্ঘমেয়াদি রোগও। গানের জগত থেকে ছুটি নেন।

শরীরে পায়ের অংশে ধরে পচন। চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা জানান, হাসপাতালে আনতে বেশ দেরি করে ফেলেছে আকবরের পরিবার। পায়ের পচন হাড় পর্যন্ত পৌঁছে গেছে। তাই পা-ও কেটে ফেলা হয় তার। অস্ত্রোপচারের পর তার শারীরিক অবস্থা আরও খারাপের দিকে গেলে আইসিইউতে এতদিন ছিলেন তিনি।

দীর্ঘ ১০ বছর ধরে জীবন-মৃত্যুর মাঝপথে লড়াই করে আজ না ফেরার দেশে পাড়ি জমালেন কণ্ঠশিল্পী আকবর। ‘একদিন পাখি উড়ে যাবে’ গানটিকে সত্যি করে দিয়ে নীরবে নিভৃতেই যেন চলে গেলেন তিনি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন