১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,রাত ১২:৩০

বেনাপোলের সফল নারী উদ্যােক্তা সাহিদা রহমান সেতু’র সংবর্ধনা।

প্রকাশিত: মার্চ ১৯, ২০২২

  • শেয়ার করুন

মোঃ মিলন হোসেন বেনাপোল,

যশোর বেনাপোলের উদীয়মান সফল নারী উদ্যােক্তা  সাহিদা রহমান সেতুকে কলকাতায় গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড   মাদার তেরেসা  ইন্টারন্যাশনাল  অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত  হওয়ায়  আজ শনিবার সন্ধ্যায়  হোটেল সানরুপ ইন্টারন্যাশনালে  প্রেসক্লাব বেনাপোলের উদ্যােগে সংবর্ধনা দেওয়া  হয়েছে।

প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলনের সভাপতিত্বে ও প্রেস ক্লাব বেনাপোলের সহ সভাপতি আলহাজ্ব বকুল মাহবুব এর সঞ্চালোনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ও এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাইদুর রহমান বকুল,কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান ।এসময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বেনাপোলের সাধারন সম্পাদক রাশেদুর রহমান রাশু, দৈনিক  ইত্তেফাকের কাজী শাহজাহান সবুজ, বেনাপোল টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান,বেনাপোল রিপোটার্স ইউনিটির সভাপতি কামাল হোসেন,সাধারন সম্পাদক ফারুক হাসান, রিপোর্টার প্রেসক্লাবের সেক্রেটারি এম,এ রহিম,দৈনিক সংগ্রাম এর মশিয়ার রহমান কাজল,দৈনিক সংবাদের দেবুল কুমার,দৈনিক ভোরের পাতার সেলিম রেজা,এশিয়ান টেলিভিশন এর মোঃ মিলন হোসেন,যায় যায় দিনের জিএম আশরাফ,মোহনা টিভির শিশির কুমার,এসএ টিভির শেখ নাসির উদ্দিন,চ্যানেল এস এর ইসমাইল হোসেন,আনন্দ টিভির হাবিবুর রহমান নাসির, সাম্প্রতিক দেশকাল মোঃ নজরুল ইসলাম,দৈনিক আজকালের নজরুল ইসলাম,বার্তা কন্ঠের সৌরভ হোসেন।

নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য ভূমিকার জন্য সম্প্রতি তাকে এই পুরস্কার দেওয়া হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তার হাতে পুরস্কার তুলে দেন। ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুভূতি ব্যক্ত করে সাহিদা রহমান সেতু বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। বাংলাদেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত।তিনি অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানান।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ১৯/০৩/২০২২
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন