১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৩:০৫

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

সাতক্ষীরায় মধু মাস উৎযাপন করলো নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়

প্রকাশিত: জুন ৯, ২০২৪

  • শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি:

মধু মাস উৎযাপন করলো সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় । টেবিলের উপর থরে থরে সাজানো ২৮ প্রকারের দেশি ফল। এ যেন এক অন্যান্য আয়োজন। মধু মাস উৎযাপন উপলক্ষে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের আয়োজনে স্কুলের প্রাঙ্গনে আম, জাম, লিচুসহ বিভিন্ন প্রজাতির ফলের ডালি সাজানো হয়। শিক্ষার্থী থেকে অতিথি সকলেই সারিবদ্ধভাবে পছন্দ মত ফল সংগ্রহ করে খাচ্ছেন।
আজ রবিার সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক মালেক গাজী। প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন জ্যৈষ্ঠমাস বাঙালির কাছে মধুমাস হিসেবেই পরিচিত। এই মাসে আম, জাম, লিচু, কাঠালসহ অন্যান্য নানা ফলের সমারহ ঘটে। স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা ব্যতিক্রমী এ আয়োজনে উচ্ছাস প্রকাশ করেন। আগামীতে আরো বড় পরিসরে মধুমাস উৎযাপন করার চেষ্টা থাকবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন