১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৮:১২

যশোরের শার্শায় জমি নিয়ে বিরোধ বড় ভাই হত্যা করলো ছোট ভাইকে,বড় ভাই আটক।

প্রকাশিত: জুলাই ১২, ২০২১

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল।
যশোরের শার্শা জীরনগাছা গ্রামে জমি জায়গা বিরোধ নিয়ে বড় ভাই ছোট ভাই জসিম উদ্দিন(৩০) কে রাতে ঘুমানো অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।রবিবার রাতে তাকে হত্যা করা হয়।
হত্যার পর বড় ভাই এলাকাবাসীর কাছে প্রচার করে বলে ছোট ভাইয়ের বিভিন্ন রোগ ছিল এ জন্য উঠানে পড়ে গিয়ে মারা গেছে।পরে তাকে দাফন দেওয়া হয়।বিষয়টি নিয়ে এলাকার সকলের মূখে ছড়িয়ে পড়ে যে বড় ভাই তাকে হত্যা করেছে।জসিম উদ্দিন শার্শা থানার উলাশী ইউনিয়নের জীরনগাছা গ্রামের মৃত কাশেম আলীর ছেলে।
এক পর্যায়ে প্রশাসনের কানে চলে যায়।পরে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান,শার্শা থানার ওসি মোঃবদরুল আলম ঘটনা স্থলে গিয়ে বড় ভাই আব্দুর রউফ তার স্ত্রী লিপি খাতুন ও মেয়ে সানজিদা কে জিজ্ঞাসার জন্য থানায় নিয়ে আসে।
এএসপি জুয়েল ইমরান তাদেরকে ব্যাপক জিজ্ঞাসা করলে বড় ভাই রউফ এর নিকট থেকে সব তথ্য বেড়িয়ে আসে।রউফ এর স্ত্রী ও মেয়ে জড়িত না থাকায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান,উলাশী ইউনিয়নের জীরনগাছা গ্রামে বড় ভাই ছোট ভাইকে হত্যা করেছে তার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে নিহত বোন মৌসুমী আক্তার সুমি বাদী হয়ে থানায় মামলা করেছেন ।মামলা নং ৮, তারিখ ১১/০৭/২১ ইং।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ১২/০৭/২১
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন