১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৯:১৬

যশোরের শার্শায় করোনা ভাইরাস প্রতিরোধে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান এর জটিকা অভিযান।

প্রকাশিত: জুন ৯, ২০২১

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
যশোরের শার্শা নাভারন এলাকায় করোনা ভাইরাসের ভিতর ম্যাক্স ব্যবহার ও স্বাস্থ্য বিধি না মেনে চলাফেরা কারীদের উপর জটিকা অভিযান চালিয়েছে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান।
বুধবার সকালে এ অভিযান চালানো হয়। এ সময় উপজেলা প্রশাসন ও শার্শা আওয়ামীলীগের সভাপতি উপস্থিত ছিলেন।

এএসপি জুয়েল ইমরান জানান,জটিকা অভিযানে বাজারে যে সমস্ত ব্যবসায়ীরা আছেন তারা ক্রেতাদের কাছে মাক্স বিহীন পন্য বিক্রি করার অপরাধে অনেক দোকানদারকে জরিমানা করা হয়েছে। বাজারে মাক্স পরিধান ব্যতীত ক্রেতা-বিক্রেতাগন কোন পন্য ক্রয় ও বিক্রয় করতে পারবে না বলে তিনি মাইকিং করে সতর্ক করেছেন ।তিনি আরো সতর্ক করেছেন ট্রাক, ইজিবাইক,ভ্যান চালকদের।তারা যেন মাক্স পরিধান ব্যতীত রোডে চলাচল না করে।

বেনাপোল বাজারে আসা ক্রেতা নুর হোসেন বলেন মহামারি করোনা ভাইরাসে যশোর জেলার পুলিশ যেটা করছে খুব ভালো করছে।ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।আবার বাজারে বাজারে অভিযান পরিচালনা করছেন। যাতে মাক্স ছাড়া কেউ চলাফেরা না করে।

এলাকার অনেকেই জানিয়েছেন শুধু বেনাপোল বাজারে না বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান প্রতিদিন সন্ধ্যার পর থানা থেকে ফোর্স নিয়ে গ্রাম অঞ্চলে গিয়ে চা দোকানে আড্ডা ও মোড়ে মোড়ে আড্ডা না দেওয়ার জন্য সকলকে সতর্ক করে থাকেন।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান,যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার স্যারের নির্দেশনায় এএসপি জুয়েল ইমরান স্যারের তত্বাবধানে ভারত ফেরত যাত্রীদের করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করা হচ্ছে।
এবং বাজার গুলোতে অভিযান চালানো হচ্ছে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ০৯ /০৬ /২১
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন