১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:১৮

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

ভারতে পাচার ৫ বাংলাদেশি নাগরিককে বেনাপোল দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ।

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশী নাগরিক ৩ জন  পুরুষ ও ২ জন মহিলাকে বেনাপোল দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ।বুধবার বিকালে তাদেরকে হস্তান্তর করা হয়।
ফেরত আসারা হলো মোঃ আজিম ভুইয়া (৩৪), জেলা-নরসিংন্দি (২) আহমেদ আল ফাহাদ (২৫), জেলাঃ ময়মনসিংহ (৩) মোঃ টুটুল (৩০), জেলাঃ গোপালগঞ্জ (৪) মোঃ মুনিয়া খাতুন (২৮) জেলাঃ যশোর (৫) মোঃ মুস্সাদ মমতা (৫৬), জেলাঃ রাজবাড়ী।
তারা যশোর,হিলি,আগরতলা,মহেশপুর সীমান্ত দিয়ে বিভিন্ন সময়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের পর ভারতীয় পুলিশ কর্তৃক আটক হয়। পরে তাদের ১,২,৩ নং কে বীরপুর কারাগারে ২০১২ সাল হতে,পাটনা কারাগার ২০১৫ সাল হতে ও শ্রীবাস মন্ডল কারাগার ২০১৬ সাল হতে এবং ৪,৫ নং করোনা বস্তি পাঠাননগর, চকোরিয়া,নাগপুর  এ সেভ হোম শেষে আজ ১১ জানুয়ারী ২০২৩ তারিখ বিকালে বেনাপোল দিয়ে বাংলাদেশে হস্তান্তর করেন ভারতীয় পুলিশ।
ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন পাচার হওয়া বাংলাদেশী ৫ জন কে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছে।তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ১১/০১/২০২৩
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন