২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,সকাল ৭:০৫

বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ৬ কেজি গাঁজা ও ইয়াবা সহ আটক ৪।

প্রকাশিত: জুন ২২, ২০২১

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
বেনাপোল পোর্ট থানার পুলিশ অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।মঙ্গলবার সকালে দিঘিরপাড় বাইপাস সড়ক থেকে গাঁজা চালান ও গাজিপুর থেকে ইয়াবা চালান আটক করা হয়।

ডিউটি অফিসার এএসআই ওবির উদ্দিন জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান স্যারের কাছে গোপন সংবাদ আসে যে মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমান গাঁজার চালান এনে যশোর নেওয়ার উদ্দেশ্যে দিঘিরপাড় বাইপাস সড়কের উপর অবস্থান করছে।
এমন সংবাদে ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান স্যারের নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ মাসুম বিল্লাহ,এএসআই মুরাদ হোসেন,কনস্টেবল রাজিব সহ সঙ্গীয় ফোর্স বেনাপোল পোর্ট থানাধীন দিঘীরপাড় বাইপাস সড়কে পাকা রাস্তার উপর হতে ০৬ (ছয়) কেজি গাঁজা সহ ১। মোঃ জামাল মোড়ল@ কুশই (৪৩),পিতামোঃ জামাত আলী মোড়ল, ২। সত্যজিত বিশ্বাস (৩০),পিতা-নারায়ন বিশ্বাস, গ্রাম-মানকিয়া (জেলপাড়া),৩। ইদ্রিস আলী (৪০),পিতামৃত রওশন আলী গ্রাম- মানকিয়া,সর্বথানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের আটক করা হয় । অপরদিকে ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান এর নেতৃত্বে এসআই সোহেল রানা সহ একটি অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মেহেদী হাসান অবনী(২৫) পিতা আবুল খায়ের গ্রাম গাজিপুর বেনাপোল তাকে মঙ্গলবার সকালে আটক করা হয়।
বেনাপোল পোর্ট থানায় দুটি পৃথক পৃথক মাদক মামলা হয়েছে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ২২/০৬ /২১
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন