১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,দুপুর ১:৫৬

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

বেনাপোল আমড়াখালি চেকপোস্ট থেকে বিজিবির হাতে ৩০ হাজার আমেরিকান ডলার সহ ১ জন আটক।

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩

  • শেয়ার করুন

মিলন হোসেন বেনাপোল,
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ আমড়াখালি বিজিবি সদস্যরা রোববার একটি পরিবহন তল্লাশি করে ৩০ হাজার আমেরিকান ডলার সহ তোফাজ্জল(৫২)নামে একজন কে আটক করেছে।

১৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ যশোর ব্যাটালিয়নের অধীনস্থ আমড়াখালী চেকপোস্ট হতে ৩০,০০০$ ইউএস ডলারসহ ০১ জনকে আটক করেছে আমড়াখালী চেকপোস্টের একটি চৌকষ টহলদল। যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল আহমেদ হাসান জামিল, বিজিবিএমএস, জি+ জানান, দীর্ঘদিন যাবত ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে অদ্য ১৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ১৮৪০ ঘটিকায় অধিনায়ক, লেঃ কর্নেল আহমেদ হাসান জামিল, বিজিবিএমএস, জি+ এর নির্দেশনায় সুবেদার মোঃ আহাদ আলী এর নেতৃত্বে বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টে একটি নিয়মিত তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে আমড়াখালী চেকপোষ্টের সামনে কলকাতা হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তল্লাশিকালে একজন যাত্রীকে সন্দেহ হওয়ায় তাকে তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় তার পায়ের জুতার মধ্যে ৩০,০০০$ ইউএস ডলারসহ তাকে আটক করা হয়। যার সিজার মূল্য ৩৩,০০,০০০/- (তেত্রিশ লক্ষ) টাকা। পরবর্তীতে তার ব্যাগ তল্লাশি করে ভারতীয় ০১ টি আই ফোনসহ ০২ টি মোবাইল জব্দ করা হয়। আটককৃত ব্যাক্তির নাম- মোঃ তোফাজ্জল হোসেন (৫২), জেলা-মুন্সিগঞ্জ। আটককৃত মোবাইল ও ইউএস ডলারসহ সর্বমোট সিজার মূল্য ৩৩,৪০,০০০/- (তেত্রিশ লক্ষ চল্লিশ হাজার) টাকা।

আটককৃত মোবাইল ও ইউএস ডলারসহ আসামীকে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ১৯/০২/২০২৩
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন