১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৩:২২

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

পাইকগাছা থেকে অপহৃত শিশু বাগেরহাট থেকে উদ্ধার : গর্ভধারিনী মা ও প্রেমিক আটক

প্রকাশিত: মার্চ ২৯, ২০২১

  • শেয়ার করুন

পাইকগাছা থেকে অপহৃত শিশুকে বাগেরহাটের ফয়লা বাজার থেকে উদ্ধার ও আসামী গর্ভধারিনী মা ও প্রেমিক যুবককে আটক করেছে পুলিশ।
জানা যায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে বাগেরহাটের ফকিরহাট ফয়লা বাজারের একটি বাড়ী থেকে পাইকগাছা থেকে অপহৃত শিশু নুর (৫) কে উদ্ধার করা হয়েছে। এসময় শিশুটির গর্ভধারিনী মা আসামী লিপি (৩০) ও উপজেলার লক্ষীখোলা গ্রামের দেলোয়ার তরফদারের ছেলে রাজু তরফদারকে এস আই মুনতাছির মাহমুদ গ্রেপ্তার করেন।
গত ২০ ফেব্রুয়ারি সকালে পাইকগাছার লক্ষীখোলা গ্রামের ছাকিউর জামান, বাবলুর ছেলে শিশু নুরকে নিয়ে তার মা লিপি ও রাজু বাড়ী থেকে পালিয়ে যায়। ছাকিউর জামান দীর্ঘদিন যাবৎ বিদেশে থাকার সুযোগে লিপি রাজুর সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে এবং তার সন্তানকে অপহরণ করে নিয়ে যায়।

সন্তান হারিয়ে যাওয়ার সংবাদ পেয়ে বাবলু দেশে এসে ১০ মার্চ এ ঘটনায় রাজু ও স্ত্রী লিপির নামে থানায় মামলা করে। অবশেষে বিভিন্ন ভাবে খোঁজাখুঁজির পর তথ্য প্রযুক্তির ব্যবহার করে রোববার রাত আনুঃ ৮ টায় ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করা হয়। ওসি এজাজ শফী জানান, ভিকটিম শিশু নুর আদালতে জবানবন্দীতে স্বীকারোক্তি দিয়েছে যে, রাজু তাকে ঘরের মধ্যে সারাদিন আটকে রেখে মারপিট করে। ঘর থেকে বের হতে দিত না। আসামীদের গ্রেপ্তার করা হয়েছে, তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন