আজ শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পাইকগাছা উপ‌জেলা উপ নির্বাচ‌নে নব‌নির্বা‌চিত চেয়ারম্যান‌ মন্টু’র শপথ গ্রহন

পাইকগাছা উপ‌জেলা উপ নির্বাচ‌নে নব‌নির্বা‌চিত চেয়ারম্যান‌ মোঃ আনোয়ার ইকবাল মন্টু’র শপথ গ্রহন অনুষ্ঠানকে কেন্দ্র করে সকাল থেকে পাইকগাছা থেকে খুলনা পর্যন্ত গাড়ি ও মোটরসাইকেল বহরসহ নেতা কর্মীদের মধ্যে বাঁধভাঙা উচ্ছ্বাস পরিলক্ষিত হয়।

আজ ১৮ ন‌ভেম্বর সকা‌লে খুলনা বিভাগীয় ক‌মিশনা‌রের কার্যাল‌য়ে নব‌নির্বা‌চিত উপ‌জেলা চেয়ারম্যানরা শপথ গ্রহন ক‌রেন। গত ২৩ অ‌‌ক্টোবর খুলনা বিভা‌গের ৩টি উপ‌জেলা অনু‌ষ্ঠিত উপ‌নির্বাচ‌নে নব‌নির্বা‌চিত চেয়ারম্যানবৃন্দ এ অনাড়ম্বরপূর্ন অনুষ্ঠা‌নে শপথ গ্রহন ক‌রেন।

উপ‌জেলা ৩টি হ‌লো খুলনা জেলার পাইকগাছা,য‌শো‌র জেলার সদর উপ‌জেলা ও ব‌াগেরহাট জেলার শরন‌খোলা উপ‌জেলা।‌নির্বা‌চিত জনপ‌্রতি‌নি‌ধি‌দের শপথবাক্য পাঠ করান‌ বিভাগীয় ক‌মিশনার ড, আ‌নােয়ার হো‌সেন হাওলাদার।

শপথ গ্রহন অনুষ্ঠান প‌রিচালনা ক‌রেন অ‌তি‌রিক্ত বিভাগীয় ক‌মিশনার মোঃ হো‌সেন আলী খন্দকার।অনুষ্ঠা‌নে বিভাগীয় ক‌মিশনার তার বক্ত‌ব্যে ব‌লেন আপনারা এলাকার সকল মানু‌ষের নেতা।

‌তি‌নি ব‌লেন বঙ্গবন্ধুর উত্তসূরী হি‌সে‌বে সততা, সাহস ও দেশ‌প্রেম আপনা‌দের থাক‌তে হ‌বে।‌তি‌নি জনপ্র‌তি‌নি‌ধি‌দের স্থানীয় সম্পদ সংগ্রহ ক‌রে কার্যকর স্থানীয় উন্নয়ন করার পরামর্শ ও প্রদান ক‌রেন।অনুষ্ঠা‌নে প্র‌তি‌ক্রিয়া ব্যাক্ত ক‌রে নব‌নির্বা‌চিত চেয়ারম্যানবৃন্দ বক্তৃতা ক‌রেন। পাইকগাছা উপ‌জেলা চেয়ারম্যান আ‌নোয়ারুল ইকবাল মন্টু পাইকগাছা‌কে ম‌ডেল উপ‌জেলা করার ঘোষনা দেন।

য‌শোর সদর উপ‌জেলা চেয়ারম্যান নূরজাহান ইসলাম মীরা উপ‌জেলাবাসী‌কে আধু‌নিক উপ‌জেলা উপহার দেওয়ার অঙ্গীকার ব্যাক্ত ক‌রেন।শরন‌খোলা উপ‌জেলা চেয়ারম্যান রায়হান উ‌দ্দিন শান্ত সরকারী উন্নয়ন প্রক‌ল্পের অর্থ সদ্বব্যাবহার করার অঙ্গীকার ব্যাক্ত ক‌রেন।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য