২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:৪১

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

পাইকগাছায় সাংবাদিক কৃষ্ণ রায়কে হুমকির ঘটনায় থানায় জিডি!

প্রকাশিত: জুলাই ১৯, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা : পাইকগাছায় সাংবাদিক ও ইউপি সদস্যকে মারপিট ও জীবন নাশের হুমকি দেয়ায় থানায় জিডি হয়েছে। শনিবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ী ফেরার পথে গঙ্গারকোনার সুভাষ সরকারের বাড়ীর সামনে পৌছালে উপজেলার বাহিরবুনিয়ার চিন্হিত সন্ত্রাসী রাজীব গাজী ও কাঠামারীর আল-আমিন সরদার তাকে গতিরোধ করে সাংবাদিক কৃষ্ণ রায়কে অতর্কিতভাবে মারপিট করতে উদ্যত হয় এবং জান-মালের হুমকি দেয় বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে সাংবাদিক ও ইউপি সদস্য কৃষ্ণ রায় বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে বিভিন্ন সময় সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ করায় তারা আমার উপর ক্ষিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে থানায় চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। ওসি এজাজ শফী বলেন, রোববার থানায় রাজীব ও আল-আমিন সরদারের বিরুদ্ধে ৯৮৯নং জিডি হয়েছে। তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন